রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ম‌হিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা রা‌জিয়ার বসত ঘরে অগ্নিকাণ্ডে তত্বাবধায়ক নিহত গুণীজনদের সম্মানিত করা সকলের দায়িত্ব ও কর্তব্য- পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার স্থাপনে অক্সফোর্ড গ্রুপের সহযোগিতা চেয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

তেতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশী যুবক নিহত

খাদেমুল ইসলাম
  • খবর আপডেট সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ২৯ এই পর্যন্ত দেখেছেন
তেতুলিয়া  সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে মোঃ আব্দুল  জলিল( ২১) মোঃ ইয়াসিন (২৩) নাম দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।  বুধবার( ৮ মে)  রাতে তেতুলিয়ায়  উপজেলার তিরনই হাট সীমান্তে রনচন্ডি বিওপি আওতাধীন এলাকার সীমান্ত পিলার ৪৪৬/১৪ আর-এর কাছে এ এ ঘটনা ঘটে।
তিরনই হাট ইউপির ৬ নং ওয়ার্ড মেম্বার মোঃ মানিকুজ্জামান
জানান, তারা পরশু রাতে (মঙ্গলবার) তিরনই হাট সীমান্তে
কয়েকজনের সঙ্গে ভারত থেকে গরু আনতে গিয়েছিলেন। তাঁর সঙ্গীরা ফিরে এসেছেন। কিন্তু ইয়াসিন
ফিরে আসেননি। সীমান্তের ওপারের এক লোক (ভারতীয় নাগরিক) তাঁদের এলাকার একজনের হোয়াটসঅ্যাপে গুলিবিদ্ধ ইয়াসিনএবং জলিলের লাশের ছবি পাঠিয়েছেন। ছবি দেখে তাঁরা নিশ্চিত হয়েছেন ইয়াসিন, জলিল  মারা গেছেন।
স্থানীয়রা জানায়, নিহত ইয়াসিন আলী তিরনইহাট ইউনিয়নের ব্রহ্মতোল গ্রামের কেতাব আলী ছেলে এবং আব্দুল জলিল সদর ইউনিয়নের মাগুড়া গ্রামের জুনু মিয়ার ছেলে।
পুলিশ ও বিজিবি সুত্র  জানান, বুধবার সকালে খায়খাটোড়া সীমান্তে মহানন্দা নদীর পাড়ে ভারতের ফকিরগঞ্জ বিএসএফ ক্যাম্পসংলগ্ন এলাকায় নদীর ধারে ওই দুই যুবককে লাশ পড়ে থাকে দেখেন স্থানীয়রা। পরে তারা জনপ্রতিনিধি, বিজিবি ও পুলিশকে খবর দেন। এদিকে ঘটনাস্থল থেকে দুই যুবকের লাশ নিয়ে যায় বিএসএফ।
স্থানীয়রা বলছেন, তারা অবৈধ পথে গরু আনতে তারকাঁটা কেটে ভারতের প্রবেশের চেষ্টা করছিলেন। এ ঘটনায় বিজিবি ও বিএসএফের কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক হয়েছে।
বুধবার সকালে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার বলেন, ভারত থেকে অবৈধভাবে গরু আনতে গেলে বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি করে লাশ নিয়ে গেছে।
বিষয়টি নিশ্চিত করে পঞ্চগড় ১৮ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জুবায়েদ হাসান বলেন, ‘ভারতের অভ্যন্তরে দুই বাংলাদেশি যুবক মারা গেছেন এমন খবর পেয়েছি। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102