সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ম‌হিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা রা‌জিয়ার বসত ঘরে অগ্নিকাণ্ডে তত্বাবধায়ক নিহত গুণীজনদের সম্মানিত করা সকলের দায়িত্ব ও কর্তব্য- পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার স্থাপনে অক্সফোর্ড গ্রুপের সহযোগিতা চেয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

সহায়তা নিয়ে শিল্পী পাগল হাসানের বাড়িতে শফিউল আলম চৌধুরী নাদেল এমপি

সেলিম মাহবুব
  • খবর আপডেট সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ৩৪ এই পর্যন্ত দেখেছেন
ছাতকে অকাল প্রয়াত শিল্পী পাগল হাসানের বাড়িতে গিয়ে তাঁর মাকে সমবেদনা জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার- ২ আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল।
মঙ্গলবার (৭ মে) ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের শিমুলতলা গ্রামে পাগল হাসানের বাড়িতে আসেন আওয়ামী লীগের কেন্দ্রীয় এ নেতা। এ সময় তিনি শিল্পীর স্বজনদের সঙ্গে আলাপকালে জানান,অকাল প্রয়াত এই প্রতিভাবান শিল্পীর স্মৃতি রক্ষার্থে এবং তার সংগীতগুলো সংগ্রহ ও প্রকাশে তার অবস্থান থেকে তিনি সার্বিক সহযোগিতা করবেন। এই ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের সঙ্গে তার আলাপ হয়েছে বলেও তিনি জানান।
এসময় নাদেল যুক্তরাষ্ট্র প্রবাসী মোস্তফা ফরিদুল হাসান কোরেশীর পক্ষ থেকে ৫০ হাজার টাকা প্রয়াত শিল্পী পাগল হাসানের মায়ের হাতে তুলে দেন। পরে তিনি শিল্পী পাগল হাসানের কবর জেয়ারত করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন জগন্নাথপুর উপজেলা পরিষদ এর সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102