রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ম‌হিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা রা‌জিয়ার বসত ঘরে অগ্নিকাণ্ডে তত্বাবধায়ক নিহত গুণীজনদের সম্মানিত করা সকলের দায়িত্ব ও কর্তব্য- পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার স্থাপনে অক্সফোর্ড গ্রুপের সহযোগিতা চেয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

খাগড়াছড়িতে

শ্রমিক দিবসে সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে আখের রস বিতরণ অনুষ্ঠিত

সংবাদদাতা
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ২৪ এই পর্যন্ত দেখেছেন

মহান মে দিবস উপলক্ষে চলমান তীব্র তাপদাহে ক্লান্ত মানুষের মাঝে বিনামূল্যে আখের রস বিতরণ করেছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন ( কেইউজে) রেজি নং চট্ট – ২৮০৮।

বুধবার সকাল ১১ টা থেকে দুপুর  ১টা পর্যন্ত জেলা শহরের আদালত সড়কস্থ সংগঠনির অফিসের সামনে আখের রস বিতরণের এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচির উদ্বোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা এবং খাগড়াছড়ির সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী বলেন, তীব্র এই গরমে অতিষ্ঠ মানুষের পাশে দাঁড়িয়ে এমন উদ্যোগ প্রশংসার দাবী রাখে।যার যার অবস্থান থেকে সকলে  সাধারণ মানুষের পাশে দাঁড়ানো সময়ের দাবি। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি প্রতিনিয়িত সামাজিক দায়বদ্ধতা পালনে অনন্য উদাহরণ রেখে চলেছে।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে সহ-সভাপতি দুলাল হোসেন ও কোষাধ্যক্ষ নুরুচ্ছাফা মানিকের সঞ্চালনায় সূচিত সভায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম, সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, সাবেক সা. সম্পাদক কানন আচারিয়া, খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল, পৌর কাউন্সিলর আব্দুল মজিদ ও মানিক পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী জানান, সারাদেশে বর্তমান সময়ে প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ হয়ে পড়েছে সর্বসাধারণ। দেশের বিভিন্ন জায়গার  অতি তাপদাহে অনেকে মৃত্যুবরণ করেছে। আর যাঁরা শ্রমজীবি খেটে খাওয়া মানুষ, তাদের পেটের দায়ে রাস্তায় বের হতে হয়। তাঁদের শ্রমের বিনিময়ে আজকে উন্নত জীবন যাপন করছি আমরা। আজ তাই বিশ্ব শ্রম দিবস উপলক্ষে মেহনতি দরিদ্র মানুষদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।

এছাড়া জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এই তীব্র তাপদাহে এই ধরনের একটি মহতী উদ্যোগ নেয়ায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নকে সাধুবাদ জানিয়েছেন অন্যান্য বক্তারা। প্রায় ছয়শতাধিক মানুষের মাঝে এই আখের রসের শরবত তুলে দেয়া হয়।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102