বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ২

সেলিম মাহবুব
  • খবর আপডেট সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ২২ এই পর্যন্ত দেখেছেন
সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে পাথরবাহী একটি ট্রাক ও সিএনজির মুখামুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরো ৪ জন। আহতদের ৪ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ৯ টার দিকে কোম্পানীগঞ্জের গৌরিনগর খাগাইল পাম্প এলাকায় সিলেটগামী পাথরবাহী ট্রাক ও বিপরীতগামী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা ৬ জন গুরুতর আহত হন।ট্রাকের ধাক্কায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে হয়ে পড়ে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে  সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।
নিহতরা হলেন ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের লুভিয়া গ্রামের মোতালেব মিয়ার পুত্র হারনুর রশিদ (৪০) ও নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার বিপাশা গ্রামের রনজিত সাহার পুত্র পার্থ সাহা (২৪)। আহতদের মধ্যে নয়াগাঙ্গের পাড় গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র শাহ আলম (৪০), লুবিয়া গ্রামের মুতালিব মিয়ার পুত্র নয়ন মিয়ার (২৫) পরিচয় পাওয়া গেছে। অন্য ২ জনের পরিচয় এখনো জানা যায়নি।
স্থানীয় সুত্রে জানা গেছে, কোম্পানীগঞ্জ থেকে পাথরবাহী ট্রাকটি সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সিলেট থেকে সিএনজি চালিত অটো- রিকশা চালক সহ ৫ জন যাত্রী নিয়ে কোম্পানীগঞ্জ যাচ্ছিল, গৌরিনগর এলাকায় পৌছে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে  এ দুর্ঘটনা ঘটে।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দুর্ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। রাত ১১টা পর্যন্ত ২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102