মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পবিত্র হজ্বের গুরুত্ব ও ফজিলত ঠাকুরগাঁওয়ে সিএজির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সভা অনুষ্ঠিত পঞ্চগড় হাসপাতালে ধর্ষণের দায়ে গ্রেপ্তার ১ এসএসসি ও সমমানে পাশের হার ৮৩ দশমিক ০৪ শতাংশ ট্যাক্স নির্ধারণে সকলের সাথে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হবে— আনোয়ারুজ্জামান চৌধুরী চেয়ারম্যান প্রার্থী ফজলুর রহমানের মনোনয়ন পত্র প্রত্যাহার সাবেক রাষ্ট্রদূত ডঃ তোজাম্মেল টনি হক এর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ ছাতকের আওলাদ আলী রেজার নির্বাচনী কার্যালয় উদ্বোধন পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সীমান্ত সড়ক নির্বাচনের ফলাফল বাতিল করে ভোট পুনঃগণনার দাবী

সিলেটে ১৮ টি ভারতীয় গরুসহ ৩ ব্যবসায়ী আটক

সেলিম মাহবুব
  • খবর আপডেট সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩০ এই পর্যন্ত দেখেছেন
সিলেট মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশের অভিযানে ১৮ টি ভারতীয় গরু জব্দ ও ৩ চোরা কারবারিকে আটক করা হয়েছে। এ ঘটনায় এয়ারপোর্ট থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলাও দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে এয়ারপোর্ট বাইপাস মহাসড়ক দিয়ে যাওয়ার পথে ৩টি পিকআপে ভারতীয় ১৮টি গরু জব্দ করে পুলিশ। এ সময় ভারতীয় গরুসহ ৩ চোরাই গরু ব্যবসায়ীকে আটক করা হয়। গরু বহনে ব্যবহৃত ৩টি পিকআপ গাড়ি ও জব্দ করা হয়। চালকরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আটককৃত চোরাই ব্যবসায়ীরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয় হরিষপুর থানার বাগদিয়া গ্রামের হাবিবুর রহমানের পুত্র মো.জসিম উদ্দিন (৩৫), একই গ্রামের নাদির হোসেনের পুত্র মোঃ রহিছ মিয়া (৩৯) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার তিনগাঁও গ্রামের মৃত নূর মিয়ার পুত্র মো.সাদেক আহমদ (৪২)।
এ ঘটনায় এয়ারপোর্ট থানার এ এসআই মো.রহিম উদ্দিন বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা নং ২৩/ (৪) ২৪ দায়ের করেন।এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার জহিরুল ইসলাম  ১৮ টি ভারতীয় গরু,৩ টি পিকআপ ভ্যান জব্দ ও ৩ জনকে আটকের বিষয় স্বীকার করে তিনি জানান, আটক ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102