শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২ আগামী বছর মুজিবনগর দিবসের পুর্বে মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে—-আ ক ম মোজাম্মেল হক বৃহস্পতিবার থেকে দেশব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুরু পঞ্চগড়ে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত লোকসভা নির্বাচন উপলক্ষে বাংলাবান্ধা চেকপোস্ট ৩ দিনের ছুটি নবীগঞ্জে লটারির মাধ্যমে কৃষকের তালিকা তৈরী

দোয়ারাবাজারে বিষ প্রয়োগ করে মাছ নিধন

সেলিম মাহবুব
  • খবর আপডেট সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৬ এই পর্যন্ত দেখেছেন
সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নে একটি পুকুরে বিষ প্রয়োগ করে প্রায় ৩ লক্ষ টাকা মুল্যের মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। উপজেলার লক্ষীপুর ইউনিয়নের এরুয়াখাই গ্রামের মুনসুরুল হকের পুত্র সাজিদুল হকের মৎস্য খামারের পুকুরে এ ঘটনা ঘটে। বিষ প্রয়োগের ফলে পুকুরের প্রায় ৩ লক্ষ টাকা মুল্যের মাছ মরে পানিতে ভেসে উঠেছে।
পুকুর মালিক সাজিদুল হক জানান, তার ১ একর ২০ শতক জায়গায় মাছ চাষের পুকুরের পাঙ্গাস, তেলাপিয়া, সরপুঁটিসহ দেশীয় বিভিন্ন প্রজাতির মাছ বিষ প্রয়োগে মারা গিয়েছে। এতে তার ৩ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। শুক্রবার সকালে খামারের পুকুরের সব মাছ মরে  ভাসতে দেখেন তিনি। প্রথমে ধারণা করেন গ্যাসের প্রভাবে মাছ মরে ভেসে উঠেছে। পরে  পুকুরের পাড়ে তিনটি বিষের বোতল পড়ে থাকতে দেখে বুঝা যায় পুকুরে বিষ প্রয়োগের কারণেই সব মাছ মরে ভেসে উঠেছে। এ ঘটনায় থানায় তিনি অভিযোগ দায়ের করবেন  বলে জানান।
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ বদরুল হাসান জানান ঘটনাটি তিনি শুনেছেন। অভিযোগ দায়ের করা হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102