রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

শ্রীমঙ্গলে কওমি মাদ্রাসার মুমতাযপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

শ্রীমঙ্গল সংবাদদাতা
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৯০ এই পর্যন্ত দেখেছেন

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান শেখবাড়ি জামিয়ার ১৪৪৪/২০২৩ শিক্ষাবর্ষের কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের বিভিন্ন কেন্দ্রীয় পরীক্ষায় সিরিয়াল মুমতাযসহ মুমতাযপ্রাপ্ত ১২০জন মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 ভানুগাছ রোডস্থ টি ভ্যালী রেস্টুরেন্টের হল রুমে রেস্টুরেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শেখ আহমদ আফজল বর্ণভীর সার্বিক ব্যবস্থাপনায় এবং টি ভ্যালীর আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সরকার স্বীকৃত বাংলাদেশের কওমি মাদরাসাসমূহের সর্বোচ্চ শিক্ষা বোর্ড ‘আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া বাংলাদেশ’, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক), তানযিমুল মাদারিস এবং এদারা শিক্ষা বোর্ডের কেন্দ্রীয় পরীক্ষায় ১৪৪৪/২০২৩ সেশনে সিরিয়াল মুমতায এবং মুমতাযপ্রাপ্ত (এ প্লাস)১২০জন মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা এবং নগদ ২ লক্ষ প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখবাড়ি জামিয়ার ভাইস প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ আহমদ আফজল বর্ণভী। শেখবাড়ি জামিয়ার শিক্ষক মুফতি তোফায়েল রাহমানীর সঞ্চালনায় অনুষ্ঠানে ইসলামি নাশিদ পরিবেশন করেন জনপ্রিয় ইসলামি সংগিত শিল্পী আহমদ আব্দুল্লাহ, ইসলামি সংগিত শিল্পী আবু উবায়দা, উর্দু নাশিদ শিল্পী শেখ এনাম, সৈয়দ ফাহিম হোসেন এবং আল ফারুক শিল্পীগোষ্ঠির শিল্পীরা।

শেখবাড়ি জামিয়ার ভাইস প্রিন্সিপাল মাওলানা শেখ আহমদ আফজল বর্ণভী বলেন, শেখবাড়ি মাদ্রাসাটি মানসম্মত পড়ালেখা এবং আবাসিক সুন্দর ব্যবস্থাপনার মানদন্ডে ইতোমধ্যে সেরা মাদ্রাসা হিসেবে অভিভাবক এবং শুভাকাঙ্খীমহলে স্বীকৃতি লাভ করেছে। কওমি মাদরাসার সর্বোচ্চ জামাত দাওরায়ে হাদিস (মাস্টার্স) বিভাগ চালু করার পর থেকে বিগত বছরগুলোতেও শতভাগ ঈর্ষণীয় সাফল্য অর্জন অব্যাহত রেখেছে শেখবাড়ি মাদ্রাসার ছাত্ররা। এ জামিয়ায় রয়েছেন দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলোর একঝাঁক দক্ষ কর্মতৎপর মেধাবী শিক্ষক।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102