সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :

বইমেলায় পূজা চেরি

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭৫ এই পর্যন্ত দেখেছেন

নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নায়িকা হিসেবেই বড় পর্দায় অভিষেক তার। খুব অল্প সময়ের মধ্যে নিজের সৌন্দর্য এবং সাবলীল অভিনয়ের মাধ্যমে জায়গা করে নিয়েছেন দর্শকদের মণিকোঠায়। সম্প্রতি বইমেলায় প্রচারণায় গিয়েছিলেন পূজা।

শনিবার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের কবিতার বইয়ের প্রচারেই মেলায় হাজির হয়েছিলেন এই অভিনেত্রী।

জানা গেছে, যে স্টলে পূজা বসেছিলেন, সেই প্রকাশনা সংস্থা থেকেই আব্দুল আজিজের ‘প্রিয়তমা, তোমাকে বলছি’ নামের কবিতার বইটি প্রকাশিত হয়েছে। স্টলে বসে অভিনেত্রী পাঠকদের সঙ্গে কথা বলেছেন, সেলফি তুলছেন। আর সেখানে বসেই মূলত এই প্রযোজকের বইয়ের প্রচারণা করেন তিনি। প্রচারণার এক ফাঁকে সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন পূজা।

মাঝে হঠাৎ কোনো এক দ্বন্দ্বের কারণে আবদুল আজিজের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল পূজার। তবে দিন চারেক আগেই দুজনের সম্পর্ক স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী। এমনকি নিজের ফেসবুকে ক্ষমা চেয়ে একটি পোস্টও দিয়েছিলেন তিনি।

এবার জাজ মাল্টিমিডিয়ার কর্ণধারের বইয়ের প্রচারণায় মেলায় গিয়ে প্রযোজনা প্রতিষ্ঠানটিতে ফেরার আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন লাস্যময়ী অভিনেত্রী। সেই সঙ্গে সকল দ্বন্দ্বের অবসানও করলেন।

প্রসঙ্গত, আব্দুল আজিজের কারণেই মাত্র ১৪ বছর বয়সেই ‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পূজার। এরপর জাজ মাল্টিমিডিয়ার হয়ে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102