বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

ক্যানসার আক্রান্ত হিনাকে বিয়ে করবেন কি রকি?

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ২২ এই পর্যন্ত দেখেছেন

ক্যানসারের মতো মরণরোগ যখন শরীরে থাবা বসায়, তখন সবচেয়ে বেশি প্রয়োজন হয় মানসিক শান্তির। সেই শান্তি দিতে পারেন কেবল কাছের মানুষরাই। ভাগ্যক্রমে হিনার জীবনেও সে রকম একজন কাছের মানুষ রয়েছেন। তিনি হিনার প্রেমিক।

হিন্দি টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ হিনা খান। তার অভিনয় যেমন দর্শকদের ভালো লাগে, তেমনই সামাজিকমাধ্যমে রয়েছে তার একটি বিরাট ফ্যান ফলোয়ারসও। বেশ কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল হিনা খান ক্যানসার আক্রান্ত হয়েছেন। গত ২৮ জুন সব জল্পনার উত্তর তিনি নিজেই দিয়েছেন। একটি ভিডিওবার্তা  সামাজিকমাধ্যমে শেয়ার করে জানিয়ে দেন তার ভক্তদের মাঝে। তা দেখে ভক্তরা ভীষণ মন খারাপ করেন।

হিনা খান চুল কেটে ফেলার ভিডিওর সঙ্গে একটি হৃদয়গ্রাহী নোটও লিখেছেন। যেখানে লেখা ছিল—  ‘তিনি স্তন ক্যানসারের তৃতীয় স্টেজে রয়েছেন। কেমো শুরু হয়ে গেছে। শিগগিরই সুস্থ হয়ে জীবনের মূল স্রোতে ফিরবেন।‘ হিনা আরও লিখেছেন— ‘সব সুন্দরীর জন্য, বিশেষ করে নারী, যারা একই যুদ্ধে লড়ছেন, আমি জানি এটা কতটা কঠিন। আমি জানি যে আমাদের চুল এমন একটি মুকুট, যা আমরা কখনই ত্যাগ করতে চাই না। তবে এটি জীবনের এমন একটি চড়াই-উতরাই মুহূর্ত যে, আপনাকে আপনার চুল হারাতেই হবে। তবে এই কঠিন মুহূর্ত জয়ী হতে হলে কিছু কঠিন সিদ্ধান্ত তো নিতেই হবে।

ভক্তরা হিনার দ্রুত আরোগ্য কামনা করেছেন। ইন্ডাস্ট্রির সতীর্থরাও তার পাশে আছেন। জীবনযুদ্ধের লড়াইয়ে জয়ী হতে চান হিনা। কিন্তু এই কঠিন সময়ে পাশে থাকার কথা জানিয়েছেন তার প্রেমিক রকি জয়সওয়াল। হিনার ভক্তরা ভাবছেন— ক্যানসার কোনোভাবে হিনা আর রকির সম্পর্ক চিড় ধরাবে কিনা? এ নিয়ে হিনা খানের ভক্তদের সেই প্রশ্নের উত্তর ‘বলিউড ঠিকানা’য় দিয়েছেন প্রেমিক রকি জয়সওয়াল— হিনার সুস্থ হয়ে ওঠার জন্য অপেক্ষা করবেন তিনি। তাদের সম্পর্কের বন্ধন খুবই মজবুত। বিয়ে নিয়ে কোনো তাড়াহুড়ো নেই তার। আপাতত হিনার সুস্থ হয়ে ওঠাই রকির প্রধান লক্ষ্য। তিনি আরও বলেছেন, রকি আর হিনা একসঙ্গে ছিল আর ভবিষ্যতেও থাকবে।

রকির কথা শুনে আবেগপ্রবণ হয়ে পড়েন হিনার ভক্তরা। প্রত্যেকে রকির ভাবনার তারিফ করেছেন। তাদের সম্পর্কের যে বন্ডিং খুবই পাকা তা আরও একবার প্রমাণ করে দিলেন রকি।

নিউজ /এমএসএম

 

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102