রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
লাখো ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত পাগল হাসান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২

বলিউডে আর কাজ করবেন না নয়নতারা

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৩ এই পর্যন্ত দেখেছেন

বিশ্ব কাঁপিয়ে এখনো চলছে ‘জওয়ান’। পরিচালক অ্যাটলি কুমার ‘জওয়ান’কে অস্কারে পাঠানোর কথাও ভাবছেন। কিন্তু এর মধ্যে চটেছেন বলিউড কিং শাহরুখের নায়িকা নয়নতারা।

গত ৭ সেপ্টেম্বর গোটা বিশ্বে মুক্তি পেয়েছে অ্যাটলি পরিচালিত ছবি ‘জওয়ান’। এই ছবির মাধ্যমেই বলিউডে আত্মপ্রকাশ করেছেন দক্ষিণী তারকা নয়নতারা।

‘জওয়ান’ মুক্তির আগেই নয়নতারার ডেয়ার ডেভিল লুক ভাইরাল হয়। সিনেমার পোস্টার শেয়ার করে শাহরুখ খান লিখেছিলেন, ‘ঝড়ের আগে যে বাজ পড়ে ইনিও তা-ই! নয়নতারা।’ অ্যাটলি পরিচালিত ছবিটিতে নয়নতারাকে দেখা গেছে দুর্ধর্ষ এক পুলিশ কর্মকর্তার ভূমিকায়। এ ছবিতে দর্শক তাকে নতুনরূপেই আবিষ্কার করেছেন।

প্রথম ছবিতেই কাজ করেছেন বলিউডের বাদশা শাহরুখ খানের সঙ্গে। ছবিতে শাহরুখ ও নয়নতারার রসায়নও নজর কেড়েছে দর্শকের মনে। তা সত্ত্বেও পরিচালকের উপর বেশ চটেছেন নয়নতারা। শোনা যাচ্ছে, ‘জওয়ান’-এর মতো ছবিতে কাজ করেও বলিউডে আর কোনো ছবিতে কাজ করতে চান না দক্ষিণী সুপারস্টার।

‘জওয়ান’-এ নানা চরিত্রে অভিনেত্রী-ই ভরপুর। নয়নতারা ছাড়া আরো রয়েছেন দীপিকা পাড়ুকোন। পাশাপাশি, সানিয়া মলহোত্রা, প্রিয়ামণি, লেহর খান, সঞ্জীতা ভট্টাচার্যের মতো অভিনেত্রীরাও চুটিয়ে কাজ করেছেন ছবিতে। তাতেই নাকি চটেছেন নয়নতারা।

একটি সংবাদ মাধ্যম থেকে জানা যায়, এই ছবিতে নিজের চরিত্র নিয়ে একেবারেই খুশি নন তিনি। যখন তিনি রাজি হয়েছিলেন, তখন নাকি তাকে বলা হয় তিনিই ছবির নায়িকা।

তবে ছবি মুক্তির পর নায়িকা দেখলেন, ছবিতে তার গুরুত্ব কম। বিশেষ চরিত্রটি ধারণ করেছেন দীপিকা। গুরুত্বটাও বেশি দেখা গেছে। পর্দায় নয়নতারার থেকে দীপিকাকেই বেশি দেখা গেছে বলেই দাবি করছেন দক্ষিণী এই অভিনেত্রী। এই ক্ষোভ থেকেই জানা যাচ্ছে তিনি বলিউডের দরজায় তালা ঝুলিয়েছেন।

এমনকী পরিচালক অ্যাটলির উপরেও বেশ চটেছেন নায়িকা। তার সঙ্গেও ভবিষ্যতে আর কাজ করবেন কি না, তা-ও অনিশ্চিত।

উল্লেখ্য, নয়নতারার জন্ম ভারতের বেঙ্গালুরুতে। পুরো নাম ডাইয়ানা মারিয়াম কুরিয়ান। ক্যারিয়ারের শুরু থেকেই কাজ নিয়ে থাকতেই পছন্দ করেন। তামিল, তেলেগু, মালয়ালম চলচ্চিত্রে কাজ করেছেন এই অভিনেত্রী। কঠোর পরিশ্রমের মাধ্যমে অল্প সময়েই পেয়ে গেছেন জনপ্রিয়তা। নয়নতারার স্বামী দক্ষিণী পরিচালক ভিগনেশ শিবন।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102