রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লাখো ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত পাগল হাসান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলামের দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ১৬৪ এই পর্যন্ত দেখেছেন

সদ্য নিয়োগ পাওয়া চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলাম তার নতুন দায়িত্ব গ্রহণ করেছেন। ১৮ জুলাই মঙ্গলবার তিনি তার এ দায়িত্ব বুঝে নেন। নতুন কমিশনার তোফায়েল ইসলাম বিভাগীয় কার্যালয়ে গেলে কর্মরত কর্মকর্তাবৃন্দ ফুল দিয়ে অভ্যর্থনা সহিত অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে তাকে বরণ করেন। চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের দায়িত্ব গ্রহণের আগে তিনি সেন্ট্রাল মেডিকেল স্টোরস ডিপো (সিএমএসডি) এর পরিচালক ছিলেন।

তোফায়েল ইসলাম তার বর্ণাঢ্য কর্ম জীবনে সরকারি অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন তার দক্ষতা, যোগ্যতা ও সততা সাথে। হবিগঞ্জের লাখাই উপজেলার কৃতি সন্তান তোফায়েল ইসলাম নৌপরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (চবক ও বাস্থবক), সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়, মন্ত্রিপরিষদ বিভাগ, অর্থনৈতিক সম্পর্ক বিভাগ ও জননিরাপত্তা বিভাগে উপসচিব ও যুগ্ম সচিব পদে চাকরি করেছেন। তিনি বিআরটি এ-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবেও দায়িত্ব পালন করেন।

দায়িত্ব পালন করেছেন চট্টগ্রামের টেকনাফ উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবেও। জেলা প্রশাসক থাকাকালীন পর পর দু’বার প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য বিভাগীয় পর্যায়ে সিলেট বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হন। তিনি তখন মৌলভীবাজারের জেলা প্রশাসক ছিলেন।

জেলা প্রশাসক হিসেবে আবার শুদ্ধাচার পুরস্কার অর্জনও করেন। নতুন কমিশনার তোফায়েল ইসলাম তার নতুন এ দায়িত্ব পালনে গণমাধ্যম কর্মী, সুশীল সমাজ, রাজনৈতিক মহল ও সচেতন সমাজসহ বিভিন্ন সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন। মোঃ তোফায়েল ইসলাম ১৭তম বিসিএস ব্যাচের কর্মকর্তা। ব্যক্তিগত পারিবারিক জীবনে তিনি ৩ সন্তানের জনক।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102