রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২ আগামী বছর মুজিবনগর দিবসের পুর্বে মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে—-আ ক ম মোজাম্মেল হক

খুলনা সিটি নির্বাচন

প্রতীক পেয়েই প্রচারে প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৭০ এই পর্যন্ত দেখেছেন

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে প্রার্থীদের মধ্যে শুক্রবার (২৬ মে) প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এদিন সকালে চার মেয়র প্রার্থীর হাতে রিটার্নিং কর্মকতা মো. আলাউদ্দীন প্রতীক তুলে দেন। প্রতীক পাওয়ার পর পরই দলীয় নেতাকর্মী, সমর্থকদের নিয়ে প্রচারে নেমেছেন প্রার্থীরা।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক প্রতীক পাওয়ার পর দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারে যান। সকালে তিনি নগরীর নিউমার্কেট এলাকা থেকে গণসংযোগ শুরু করেন। নগরীর সর্বস্তরের মানুষের হাতে তুলে দেন তার লিফলেট। কাঁচা বাজারের দোকানি, রিকশাচালক, ইজিবাইক চালক, পথচারী, ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে কথা বলেন কেসিসির বর্তমান মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক।

গণ-সংযোগকালে তালুকদার আব্দুল খালেক বলেন, বিগত দিনে আমি চেষ্টা করেছি খুলনাকে একটি সুন্দর নগরী হিসেবে গড়ে তোলার। বর্তমান সরকারের সার্বিক সহযোগিতা ও নির্দেশনায় অনেক কাজ করেছি। এরপরও অনেক কাজ বাকি রয়েছে। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে নগর ভবনে আসলে আমি অসমাপ্ত কাজ সমাপ্তের মধ্য দিয়ে খুলনাকে একটি আধুনিক শহর হিসেবে গড়ে তুলবো।

তালুকদার আব্দুল খালেক ছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. আব্দুল আউয়াল, জাতীয় পার্টির প্রার্থী এসএম শফিকুল ইসলাম মধু, জাকের পার্টির প্রার্থী এসএম সাব্বির হোসেন দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

এর আগে শুক্রবার আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেককে নৌকা, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. আব্দুল আউয়ালকে হাতপাখা, জাতীয় পার্টির প্রার্থী এসএম শফিকুল ইসলাম মধুকে লাঙ্গল ও জাকের পার্টির প্রার্থী এসএম সাব্বির হোসেনকে গোলাপফুল প্রতীক বরাদ্দ দেওয়া হয়। প্রতীক পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন মেয়র প্রার্থীরা।

প্রতীক বরাদ্দ শেষে রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন বলেন, নির্বাচন উৎসবমুখর পরিবেশে হবে। নির্বাচনী পরিবেশ বজায় রাখার জন্য তিনি প্রার্থীদের প্রতি নির্বাচনী আচরণবিধি মেনে চলার আহ্বান জানান।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102