রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২ আগামী বছর মুজিবনগর দিবসের পুর্বে মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে—-আ ক ম মোজাম্মেল হক

মহারাজপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

সংবাদদাতার নাম :
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৬ এই পর্যন্ত দেখেছেন

মোঃ আবুবকর সিদ্দিকঃ বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও কেক কাটার আয়োজন করে খুলনা জেলার কয়রা উপজেলাধীন মহারাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল্লাহ আল মাহমুদ।

বুধবার মহারাজপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে দোয়া অনুষ্ঠান ও কেক কেটে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর ৭৬ তম জন্মদিন উদযাপন করা হয়।

উক্ত কেক কাটা ও দোয়া অনুষ্ঠানে সবাইকে প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মহারাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, মহান অভিভাবকের জন্মদিনে শুভেচ্ছা ও দীর্ঘায়ু কামনা করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে তার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবে রূপদানের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার নিতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেয়ে আমরা গর্বিত। 

তিনি আরো বলেন দেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে অর্জন করেছেন তা নজীরবিহীন। তিনিই বিশ্ব দরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় পৌঁছে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের উন্নয়ন অর্জনের রোল মডেল।

উল্লেখ্য, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলো ইউপি সদস্য মাসুদুর রহমান, আব্দুল মান্নান সানা, ইউসুফ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোঃ রাসেল হোসেন, খান সাহেব কোমরউদ্দীন ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, স্থানীয় শহিদ গাজী, শাহাবুদ্দিন মালী, হাফিজ গাজী, আতাউর রহমান তুহিন, রেজোয়ান হোসেন, সুমন হোসেন, আফজাল হোসেন প্রমুখ।

কেক কাটা শেষে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা মাসুদুর রহমান, দোয়ায় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102