বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

নিউইয়র্কে নর্থ বেঙ্গল ফাউন্ডেশন এর একুশ উদযাপন

সংবাদদাতার নাম :
  • খবর আপডেট সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৩৭ এই পর্যন্ত দেখেছেন

রিমন ইসলামঃ নিউইয়র্কে মহান একুশের প্রহরে ২০ শে ফেব্রুয়ারী বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট চিকিৎসক ডাঃ চৌধুরী সারওয়ারুল হাসান এর জ্যাকসন হাইটস অফিসের অডিটোরিয়ামে অত্যন্ত আনন্দ ও ভাবগাম্ভীর্যের সাথে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। রাত ৯ টায় ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত করেন ডাঃচৌধুরী সারওয়ারুল হাসান ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপিকা হুসনে আরা বেগম, আই-অন বাংলাদেশ টিভির পরিচালক রিমন ইসলাম, কাজী আশরাফ হোসেন নয়ন,হাসানুজ্জামান হাসান এবং পরিবেশবিদ ড.খন্দকার সুফিয়ান প্রমুখশহ আরো অনেকে।নর্থ বেঙ্গল ফাউন্ডেশন এই আলোচনা সভার আয়োজন করে।

আলোচনা পর্বের পর শুরু হয় সাংস্কৃতিক পরিবশনা। এতে দেশাত্ববোধক গান পরিবেশন করেন ডাঃ নার্গিস রহমান, মামুন, মোহর খান, চন্দ্রা রায়, শামিম সিদ্দিকী,মহর খান,মামুন এবং সুলতানা খানমসহ অনেকেই। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাপসনিউজ এর এডিটর ও সিনিয়র সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন। এরপর রাত ১২.০১ মিনেটে অফিস প্রাঙ্গনে নির্মীত শহীদ মিনারে ১০টি সংগঠন আমার ভাই এর্ রক্তে রাঙ্গানো ২১শে ফেব্রুয়ারী গানটি গেয়ে শহীদদের প্রতি সম্মান জানিয়ে পুষ্পমাল্য অর্পন করেন। প্রচন্ড শীত উপেক্ষা করে দেড়শত অতিথি একে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি আয়োজনে আর্থিক ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডাঃ চৌধুরী সারওয়ারুল হাসান।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102