রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২ আগামী বছর মুজিবনগর দিবসের পুর্বে মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে—-আ ক ম মোজাম্মেল হক

কাজী মাহমুদুর রহমান (ডাবলু)

তেঁতুলিয়ার পর্যটন শিল্পের উন্নয়নে কাজ করছে সরকার

খাদেমুল ইসলাম
  • খবর আপডেট সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ১৪১ এই পর্যন্ত দেখেছেন
Exif_JPEG_420
উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান (ডাবলু) বলেছেন, পঞ্চগড়ের তেঁতুলিয়ায় পর্যটন শিল্পের উন্নয়ন ও গ্রামীণ পর্যটন বিকাশে কাজ করছে বর্তমান সরকার এবং বাংলাদেশ ট্যূরিজম বোর্ড। তিনি বলেন, পর্যটকদের নিরাপত্তার জন্য ট্যূরিস্ট পুলিশ থানা স্থাপন, পিকণিক কর্ণার, ওয়াট টাওয়্যার, গ্রামীণ সংস্কৃতিতে ব্যবহৃত জিনিসপত্রের ভাস্কর্য, মহানন্দা তীরে বসার বেঞ্চ এবং পুরাতন বাজার তেঁতুলিয়ায় মহানন্দা পার্ক স্থাপন করা হয়েছে। এছাড়াও উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকারের সহযোগিতায় পর্যাক্রমে গ্রামীণ উন্নয়নে পর্যটন শিল্পে কাজ করছে।
বৃহস্পতিবার (১ জুন)৯ সকাল ১০ টায় গ্রামীণ উন্নয়নে পর্যটন শীর্ষক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী, তেঁতুলিয়া থানা ট্যূরিষ্ট পুলিশ অফিসার ইনচার্জ মোঃসিরাজুল হক উপস্থিত ছিলেন।
কর্মশালায় অন্যান্যদের মধ্যে সাংবাদিক সরকার হায়দার, সাংবাদিক এম এ বাসেত, সাংবাদিক খাদেমুল ইসলাম ও সুশাসনের জন্য নাগরিক (সূজন) সম্পাদক কাজী মোখছেদুর রহমান বক্তবয রাখেন। দিনব্যাপী কর্মশালায় সরকারি কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি, পর্যটন শীল্পের সংগে জড়িত বিভিন্ন স্টেক হোল্ডার প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102