রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

চতুর্থ ম্যাচে প্রথম জয় পেলো খুলনা

স্পোর্টস ডেস্ক
  • খবর আপডেট সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩
  • ৭২ এই পর্যন্ত দেখেছেন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রানের দেখা পাচ্ছিলেন না তামিম ইকবাল। অবশেষে নিজের ঘরের মাঠে হেসেছে তামিমের ব্যাট। ওয়াহাব রিয়াজের আগুনে বোলিংয়ের পর তামিমের ফিফটিতে বিধ্বস্ত রংপুর রাইডার্স।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মঙ্গলবার টস হেরে ব্যাটিং করতে নেমে ১২৯ রানে অলআউট হয় রংপুর। রান তাড়া করতে নেমে মাত্র ১ উইকেট হারিয়ে ১০ বল হাতে রেখে জয় পেয়েছে খুলনা। চতুর্থ ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পায় ফ্র্যাঞ্চাইজিটি। অন্যদিকে সমান ম্যাচে রংপুরের এটি দ্বিতীয় হার।

৪৭ বলে ৬০ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন তামিম। তার ইনিংসে চারের মার ছিল ৪টি আর ছয়ের মার ২টি।

আগের তিন ম্যাচে তামিমের সর্বোচ্চ ছিল ৪০ রান। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে সেটি আসে ৩৭ বলে। বাকি ২ ম্যাচে আউট হয়েছেন ১ ও ৮ রানে।

তিনে নেমে মাহমুদুল হাসান ৪২ বলে ৩৮ রান করে তামিমের সঙ্গে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। এ ছাড়া আরেক ওপেনার নাঈম শেখ ২১ বলে ২১ রান মুনিম শাহরিয়ার। রংপুরের হয়ে ১ উইকেট নেন আজমতুল্লাহ ওমরজাই।

এর আগে ওয়াহব রিয়াজদের তোপে মাত্র ১২৯ রানে অলআউট হয় রংপুর। সর্বোচ্চ ৩৮ রান আসে মেহেদী হাসানের ব্যাট থেকে। তবে খেলেন ধীরগতির ইনিংস। ৩৪ বলে এই রান করেন তিনি। ২৪ বলে ২৫ রান করেন পারেভজ হোসেন ইমন। নাঈম শেখ ১৩ ও রাকিবুল হাসান ১২ রান করেন।

শূন্য রানে ফেরেন ওপেনার রনি তালুকদার। আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের ঘর পেরোতে পারেননি।

খুলনার হয়ে ওয়াহাব রিয়াজ একাই নেন ৪ উইকেট। ৪ ওভারে মাত্র ১৪ রান দেন পাকিস্তানি এই পেসার। তার হাতে উঠে ম্যাচসেরার পুরষ্কার। এছাড়া আমাদ বাট ৩ ও নাহিদুল ইসলাম নেন ২ উইকেট।

এই ম্যাচে ইনজুরির কারণে খেলেননি নিয়মিত অধিনায়ক নুরুল হাসান সোহান। তার পরিবর্তে নেতৃত্বে অভিজ্ঞ পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102