বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যারা দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ সম্প্রদায়ের প্রতি রাষ্ট্রপতির আহ্বান সংসদ সদস্য আনোয়ারুল আজিম এর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ নবীগঞ্জ উপজেলার দিনারপুরে ইয়াবা ও গাঁজাসহ ২জন গ্রেপ্তার হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনে অংশ নিতে চীনে বাংলাদেশ দল ছাতক উপজেলা নির্বাচন থেকে ভাইস চেয়ারম্যান প্রার্থী শহিদুজ্জামান এর প্রার্থীতা প্রত্যাহার কৃষি উৎপাদন বাড়াতে অস্ট্রেলিয়ার সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বৃহস্পতিবার রাষ্ট্রীয় শোক ঘোষণা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফারুক আলম টবি বেসরকারিভাবে নির্বাচিত রাণীশংকৈল উপজেলা চেয়ারম্যান হিসেবে আহম্মদ হোসেন বিপ্লব বেসরকারি ভাবে নির্বাচিত

সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অভিনেত্রী

সংবাদদাতার নাম :
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২০২ এই পর্যন্ত দেখেছেন

বিনোদন ডেস্ক: ওপার বাংলার নন্দিত নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেত্রী রাজনন্দিনী পালকে নিয়ে একসময় নানা মুখরোচক কথা ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও এ বিষয়ে কখনো কেউ মুখ খুলেননি। সম্প্রতি আনন্দবাজার পত্রিকার সঙ্গে আলাপকালে ২০১৮ সালে সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

রাজনন্দিনী বলেন, সৃজিত মুখোপাধ্যায় আর আমাকে নিয়ে যে বিতর্কের সূত্রপাত সেটা কিন্তু সংবাদমাধ্যমেরই তৈরি। আমায় জড়িয়ে দেওয়া হয়েছিল, এটাই আমার বলার। বয়সে সৃজিত আমার পিতৃসম। তাকে নিয়ে এর বেশি আর কিছু বলার নেই।

তিনি আরও বলেন, আমি কিন্তু তাকে (সৃজিত) ‘আঙ্কল’ বলে ডেকেছিলাম। এতে পরিচালক ক্ষুণ্ণ হয়েছিলেন। শুধু সৃজিত বলে ডাকার অনুরোধ জানিয়েছিলেন। আমি নিজে থেকে কিছুই করিনি।

এই অভিনেত্রীর মতে, এক যে ছিল রাজা’ সিনেমায় যিশু সেন গুপ্তের বিপরীতে একটা ‘বাচ্চা বৌ’ দরকার ছিল। যে চরিত্রে অভিনয় করার জন্য সৃজিত তাকে ডেকেছিলেন। তিনি তখন খুবই ছোট। এখন আর সেই বয়সে নেই! তবে উপযুক্ত চরিত্র পেলে সৃজিত আবারও তাকে ডাকবেন বলে বিশ্বাস করেন।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102