শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

আলোকচিত্র প্রতিযোগিতায় রানার্সআপ শ্রীমঙ্গলের কাব্য

মোঃ কাওছার ইকবাল শ্রীমঙ্গল (মৌলভীবাজার)
  • খবর আপডেট সময় : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ৯০ এই পর্যন্ত দেখেছেন

জাতীয় পর্যায়ের আলোকচিত্র প্রতিযোগিতায় ‘ফাস্ট রানার্সআপ’ শিরোপা অর্জন করেছে শ্রীমঙ্গলের কৃতি সন্তান বিশ্বপ্রিয় ভট্টাচার্য কাব্য। সে শ্রীমঙ্গল সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সম্প্রতি সিলেটে আর্মি আইবিএ ফটোগ্রাফিক সোসাইটি গত শনিবার (৫ অক্টোবর) গ্রাউন্ডব্রেকিং প্রথম জাতীয় ফটোগ্রাফি ফেস্ট-২০২৪ এর আয়োজন করে। অনুষ্ঠিত ইভেন্টের নাম ছিল ‘ফাস্ট এআইবিএপিএস ন্যাশনাল ফটোগ্রাফি ফেস্ট’। দিনব্যাপী ইভেন্টটি জালালাবাদ ক্যান্টনমেন্ট সিলেট আর্মি আইবিএ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

ফটোগ্রাফি ডিএসএলআর, ফটোগ্রাফি মোবাইল, ভিডিওগ্রাফি প্রভৃতি ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ফটোগ্রাফি ডিএসএলআর ক্যাটাগরিতে ‘ফাস্ট রানার্সআপ’ এর সম্মাননা অর্জন করে বিশ্বপ্রিয় ভট্টাচার্য কাব্য।অনুষ্ঠানে অতিথিরা বিজয়ীদের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট এবং অন্যান্যা উপহার তুলে দেন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর্মি আইবিএ, সিলেট এর সহকারী অধ্যাপক এমডি আলী আশরাফ, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার শেখ আবু সিদ্দিক রোকন, এসিসিএ বাংলাদেশ এর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার শাওয়ালি উল মনজুর প্রমুখ।

বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন এবং তনুশ্রী গোস্বামীর সন্তান বিশ্বপ্রিয়। এছাড়াও তিনি ন্যাশনাল টি কোম্পানির সাবেক টি-প্লান্টার বিজয় কান্তি ভট্টাচার্য পুষ্প এর নাতি।

উল্লেখ্য, বিশ্বপ্রিয় ভট্টাচার্য কাব্য পড়াশোনার পাশাপাশি ফটোগ্রাফি এবং আবৃত্তিতে বিভিন্ন পুরস্কার অর্জন করে তার সৃজনশীল প্রতিভার সাক্ষর রেখে চলেছেন। তিনি সকালের দোয়া ও আশীর্বাদপ্রার্থী।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102