বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

পঞ্চগড় জেলার

দেবীগঞ্জে ৩দিন ব্যাপী কৃষি মেলা শুরু

পঞ্চগড় সংবাদদাতা
  • খবর আপডেট সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ২৬ এই পর্যন্ত দেখেছেন
পঞ্চগড় জেলার দেবীগঞ্জে ৩দিন ব্যাপী কৃষি মেলার শুভ উদ্বোধন করা  হয়েছে। শনিবার (৬ জুলাই) বিকাল ৩ টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজন ৩ দিন ব্যাপী রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্প, ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ী ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় মেলার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে রেলপথমন্ত্রী ও পঞ্চগড় ২ আসনের সংসদ সদস্য নূরুল ইসলাম সুজন ফিতা কেটে মেলার উদ্বোধন ঘোষণা করেন। বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মদন মোহন রায়, দেবীগঞ্জ উপজেলা শাখা,আওয়ামীলীগ সভাপতি মোঃগিয়াজ উদ্দিন চৌধুরী, ৭ নং ট্রেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  ও আওয়ামীলীগ সহ সভাপতি গোলাম রহমান সরকার, দেবীগঞ্জ পৌর মেয়র ও কৃষকলীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক, উপজেলা সহকারী কমিশনার( ভৃমি) মোঃ তুরাব হোসেন, দেবীগঞ্জ থানার ওসি সরকার ইকতেখারুল মোকাদ্দেম,  উপজেলা ভাইস চেয়ারম্যান মনজুরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা রিতু আক্তার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ নাঈম  মোর্শেদ প্রমুখ।
এ সময় দেবীগঞ্জ উপজেল আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম রহমান সরকার সহ দেবীগঞ্জ পৌর কৃষক লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক এবং সকল কৃষক গন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ও  কৃষি মেলার স্টলগুলো পরিদর্শন করেন।
দেবীগঞ্জ উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ নাঈম মোর্শেদ জানান, আগামী ৯ ই জুলাই পর্যন্ত তিনদিন ব্যাপী কৃষি মেলার সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে কৃষি মেলার সমাপ্তি ঘোষনা করা  হবে।।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102