শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
আরাফার দিনের গুরুত্ব ও তাৎপর্য কারিগরি শিক্ষার প্রসারে কাজ করছে সরকার— শফিকুর রহমান চৌধুরী এমপি মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের দাবীতে তেঁতুলিয়ায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে প্রবাসীদের অভিনন্দন ঈদুল আজহাকে সামনে রেখে নবীগঞ্জে ব্যস্ত কামার শিল্পীরা অনলাইনে কোরবানির পশু কেনা-বেচা শুরু করেছে বিক্রয় শ্রীমঙ্গলে গ্যাস লাইনের উপর থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ হঠাৎ অসুস্থ হয়ে ড. এ কে আব্দুল মোমেন সিএমএইচে ভর্তি নিউইয়র্কে সিরাজুল আলম খানের প্রথম প্রয়ান দিবস পালিত ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর খাদ্য উৎপাদন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মৌলভীবাজার জেলায় দুর্গাপূজা নির্বিঘ্নে পালনে প্রশাসনের প্রস্তুতি সম্পন্ন

মোঃ কাওছার ইকবাল
  • খবর আপডেট সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৮৮ এই পর্যন্ত দেখেছেন

সনাতম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা সমাগত। মৌলভীবাজার জেলায় মোট ১০৩৬টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। শারদীয় দুর্গাপূজায় মোট ৮৮৪ টি মন্ডপে সর্বজনীন এবং ১৫১ টি মন্ডপে ব্যক্তিগত উদ্যোগে পূজা অনুষ্ঠিত হবে। পূজামন্ডপ গুলীর মধ্যে অধিক গুরুত্বপূর্ণ ৯০টি ,গুরুত্বপূর্ণ ২৯৫ এবং সাধারণ ৬৫১ টি।

বুধবার (১১ অক্টোবর) মৌলভীবাজার জেলা পুলিশ সুপার কার্যালয় হলরুমে এক মতবিনিময় সভায় পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএমবার এ তথ্য জানান।

তিনি জানান, এ উপলক্ষে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ২টি সেক্টরে সাইবার মনিটরিং সেল গঠন করা হবে। সদর, রাজনগর, শ্রীমঙ্গল, কমলগঞ্জ থানা সেক্টর-১ এর আওতাভুক্ত এবং কুলাউড়া, জুড়ী ও বড়লেখা সেক্টর-০২ এর আওতাভুক্ত থাকবে। তাছাড়া জেলার সকল অফিসার ও ফোর্স সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অন্যান্য ডিজিটাল ডিভাইস ব্যবহার করে সাইবার মনিটরিং করবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপারগণ, বিভিন্ন থানার অফিসার্স ইনর্চাজগন, হিন্দু নেতৃবৃন্দ ও সাংবাদিকরা।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102