রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ম‌হিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা রা‌জিয়ার বসত ঘরে অগ্নিকাণ্ডে তত্বাবধায়ক নিহত গুণীজনদের সম্মানিত করা সকলের দায়িত্ব ও কর্তব্য- পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার স্থাপনে অক্সফোর্ড গ্রুপের সহযোগিতা চেয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

পানি পানের সময় জানাবে স্মার্টওয়াচ

আইটি ডেস্ক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১০৪ এই পর্যন্ত দেখেছেন

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে ফায়ার বোল্টের নতুন স্মার্টওয়াচ ফায়ার বোল্ট নিনজা কল প্রো প্লাস। দারুন সব স্পোর্টস এবং হেলথ ফিচারের সঙ্গে বাজারে এসেছে স্মার্টওয়াচটি। এছাড়াও স্মার্টওয়াচের ডায়ালে ব্লুটুথ কলিং ফিচার, ডাইরেক্ট ডায়ালিং এবং কল হিস্ট্রি দেখার জন্য বিশেষ ফিচার থাকছে।

সংস্থার নতুন স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে ১.৮৩ ইঞ্চির এইচডি ডিসপ্লে। যার পিক্সেল রেজোলিউশন ২৪০×২৮৪। একাধিক ওয়াচ ফেসের সুবিধাও থাকছে। পছন্দমতো ওয়াচ ফেস বেছে নিতে পারবেন ব্যবহারকারীরা। স্মার্টওয়াচটি স্মার্টফোনের সঙ্গে যুক্ত থাকলে এর মাধ্যমেই মিউজিক কন্ট্রোল করতে পারবেন ইউজাররা। এছাড়াও ফোন রিসিভ বা রিফিইউজও করতে পারবেন।

১০০টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে স্মার্টওয়াচটিতে। দৌড়ানো, সাঁতার, ফুটবল, পাহাড়ে চড়া, সাইকেলিংসহ বিভিন্ন স্পোর্স্টস মোড পাবেন ঘড়িটিতে। স্বাস্থ্য সচেতন হয়ে আপনি কতটা উন্নতির দিকে এগিয়েছেন তার প্রতিটি পদক্ষেপ এই স্মার্টওয়াচের সাহায্যে পরিমাপ করা সম্ভব হবে।

এই স্মার্টওয়াচে পাবেন বিভিন্ন হেলথ ফিচার। হার্ট রেট, SpO2, নারীদের স্বাস্থ্যের খেয়াল রাখবে ২৪ ঘণ্টা। এছাড়াও ব্যবহারকারীর পানি খাওয়ার রিমাইন্ডারও পাঠাবে এই স্মার্টওয়াচ। ঘড়িটি পরে থাকা অবস্থায় আপনার নিঃশ্বাস-প্রশ্বাসের সব আপডেট পাবেন।

স্মার্টওয়াচটি একক চার্জে 6 দিন পর্যন্ত চলতে পারে। কালো, নীল, ধূসর, গোলাপি এবং কালো রঙে পাওয়া যাবে ঘড়িটি। ভারতীয় বাজারে এটি দাম মাত্র ১ হাজার ৯৯৯ রুপি। বাংলাদেশি মুদ্রায় মাত্র ২ হাজার ৪৭৮ টাকায় কেনা যাবে ঘড়িটি। এই মুহূর্তে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও ই-কমার্স সাইট অ্যামাজনে অর্ডার করা যাবে স্মার্টওয়াচটি। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102