বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

সূচকের কিছু উত্থানে বেড়েছে লেনদেন

সংবাদদাতার নাম :
  • খবর আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১৩৭ এই পর্যন্ত দেখেছেন

অর্থনৈতিক ডেস্ক: সপ্তাহের ৩য় কার্যদিবস মঙ্গলবার সকালে বড় উত্থানে শুরু হয়েছিল পুঁজিাবাজারের লেনদেন। তবে শেষ পর্যন্ত সেই উত্থান ধরে রাখতে পারেনি পুঁজিবাজার।

মঙ্গলবার ডিএসইর প্রধান সূচক ডিএসইএক্স ১৪.৩৪ পয়েন্ট বা ০.২১ শতাংশ বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৭৫৩.৭৮ পয়েন্টে। 

ডিএসইতে আজ টাকার পরিমাণে লেনদেন হয়েছে ৭৯৮ কোটি ৯১ লাখ টাকার শেয়ার ও ইউনিট। যা আগের দিন থেকে ৬৮ কোটি ৯০ লাখ টাকা বেশি। আগের দিন লেনদেন হয়েছিল ৭৩০ কোটি ১ লাখ টাকার।

ডিএসইতে আজ ৩৭৭টি প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে। এসব প্রতিষ্ঠানের মধ্যে ১৬৩টি প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট দর বেড়েছে। দর কমেছে ১৬৮টির এবং ৪৬টি প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট দর অপরিবর্তিত রয়েছে।

অপর পুঁজিবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) তে আজ ২৯ কোটি ১৯ লাখ টাকার শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102