শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২ আগামী বছর মুজিবনগর দিবসের পুর্বে মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে—-আ ক ম মোজাম্মেল হক বৃহস্পতিবার থেকে দেশব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুরু পঞ্চগড়ে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত লোকসভা নির্বাচন উপলক্ষে বাংলাবান্ধা চেকপোস্ট ৩ দিনের ছুটি নবীগঞ্জে লটারির মাধ্যমে কৃষকের তালিকা তৈরী

আওয়ামীলীগ সরকার মানুষের ভাগ্য উন্নয়নের সরকার- বীর বাহাদুর এম পি

মো. রেজুয়ান খান
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ২৯ এই পর্যন্ত দেখেছেন

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংএমপি বলেন, আওয়ামীলীগ সরকার মানুষের ভাগ্য উন্নয়নেরসরকার। রাস্তা ঘাট, স্কুল কলেজ, মসজিদ-মন্দির, ঘরে ঘরেবিদ্যুত, সেচ ড্রেন, ইউনিয়ন ভিত্তিক কমিটি ক্লিনিক নির্মাণসহসর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। তাই বাংলাদেশকে একটি উন্নয়নশীল ও আত্মমর্যাদাশীল রাষ্ট্র বিনির্মানে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়নবোর্ড, এলজিইডি ও পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে ১৯কোটি টাকা ব্যয়ে ২০টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) নাইক্ষ্যংছড়ি সদর ও সোনাইছড়িইউনিয়নে এসব কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরউশৈসিং এমপি এমন মন্তব্য করেন। পরে মন্ত্রী সোনাইছড়িবটতলী এলাকায় স্থানীয় আওয়ামীলীগের জনসভায় যোগদেন।

এসময় তিনি আরো বলেন, আগামী পাঁচ বছরে নাইক্ষ্যংছড়ি  ওসোনাইছড়িতে আমূল পরিবর্তন করা হবে। বর্তমানের চেয়ে চোখজুড়ানো উন্নয়ন করতে না পারলে এলাকায় আসব না।

এসময় অন্যান্যের মধ্যে বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা  পরিষদ সদস্য লক্ষীপদ দাস, আওয়ামীলীগের  যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোজামেমেল হক বাহাদুর, জেলা পরিষদের সদস্য ও নাইক্ষ্যংছড়িউপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ক্যানোওয়ানচাক, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহীপ্রকৌশলী ইয়াছির আরাফাত, এলজিইডি নির্বাহী প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার,  জেলা পরিষদ নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা, থানা অফিসার ইনচার্জ ওসি টানটু সাহা, বান্দরবান জেলাআওয়ামীলীগের সদস্য মো: আবু তাহের কোম্পানি, জেলাআওয়ামী লীগ সদস্য ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবালচৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, উপজেলা আওয়ামী লীগেরসহ-সভাপতি ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মো: ইমরান, সদরইউপি চেয়ারম্যন নুরুল আবছার ইমন,বাইশারী ইউপিচেয়ারম্যান মো: আলম, ইউপি চেয়ারম্যান এ্যানিং মার্মাসহএলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102