শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন যুক্তরাস্ট্র আওয়ামীলীগ সভাপতির গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে সভা অনুষ্ঠিত সুনামগন্জ সফরে আসছেন আই জি পি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আউলিয়া মাজারে ওরশ উপলক্ষ্যে পুলিশের ব্রিফিং ও প্যারেড অনুষ্ঠিত সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর সাধারণ সভা অনুষ্ঠিত

শাহ আব্দুল কাইয়ুমের মাতৃ বিয়োগে লন্ডন বাংলা প্রেস ক্লাবের শোক

যুক্তরাজ্য অফিস
  • খবর আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১১৮ এই পর্যন্ত দেখেছেন

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য ও চ্যানেল এস টিভির ম্যানচেস্টার প্রতিনিধি শাহ আব্দুল কাইয়ুমের মাতা নুরুন্নেসা খাতুন নিলুফা’র মৃত্যুতে প্রেস ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন ।

নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, নুরুন্নেসা খাতুন গত ১৭ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার দিবাগত রাত সিলেটের স্থানীয় একটি হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্নাহ ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।

তিনি আকস্মিকভাবে অসুস্থ হয়ে পড়লে সিলেটে শহরের মজুমদারী এলাকার কমলা বাগানস্থ নিজ বাড়ি থেকে হাসপাতালে নেয়া হয়। কিন্তু হাসপাতালে পৌছার পর চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এর আগে ১০ নভেম্বর নুরুননেসা খাতুন যুক্তরাজ্য থেকে বাংলাদেশে বেড়াতে যান ।

মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে, এক মেয়ে নাতি নাতনিসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমা নুরুন্নেসা খুবই দানশীল ও ধর্মপরায়ন ছিলেন। শুভাকাঙ্ক্ষী মহলে তিনি ‘আম্মাজান’ হিসেবে সুপরিচিত ছিলেন।

মরহুমার সন্তানেরা দেশে যাওয়ার পর সোমবার হযরত শাহজালালের (রা) মাজার প্রাঙ্গনে জানাজার নামাজ হওয়ার কথা রয়েছে। এরপর তার স্বামী মরহুম মুক্তিযোদ্ধা শাহ আব্দুল গফুরের কবরের পাশে দাফন করা হবে বলে জানা গেছে।

ইউকেবিডিটিভি/ যুক্তরাজ্য / কেএলি

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102