বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

আন্দোলনের নামে নাশকতা করবেন না: বিএনপিকে মন্নাফী

সংবাদদাতার নাম :
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ১৭৩ এই পর্যন্ত দেখেছেন

স্টাফ রিপোর্টার: আন্দোলনের নামে নাশকতা করলে চুল পরিমান ছাড় দেওয়া হবে না বলে কঠোর হুশিয়ারি দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী।

বৃহস্পতিবার সকাল ১০ টায় যাত্রাবাড়ী থানার অন্তর্ভুক্ত ৪৯ নং ওয়ার্ডের ইউনিট আওয়ামী লীগের সন্মেলন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না, ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লা জেষ্ঠ্যপুত্র ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল,৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম অনু সহ আরো অনেকে।
আবু আহমেদ মন্নাফী বলেন, আন্দোলন করবেন করেন, কেউ বাধা দিবে না। তবে দাবি আদায়ের আন্দোলন করতে গিয়ে নগরবাসির জানমালের কোনো ক্ষয়ক্ষতি করবেন না। তিনি বলেন, অতিথে বিএনপি- জামায়াত জোট আন্দোলনের নামে বহু কৃষক শ্রমিক সহ অসংখ্য পেশাজীবি মানুষকে হত্যা করেছে। এটাকে আন্দোলন বলে না, জাস্ট নাশকতা।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102