বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

কৃষি উপকরণ বিতরণে কোন ধরণের অনিয়ম সহ্য করা হবে না: কেয়া চৌধুরী

নবীগঞ্জ সংবাদদাতা
  • খবর আপডেট সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৩১ এই পর্যন্ত দেখেছেন

নবীগঞ্জে তিন দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন ও কৃষি পণ্য বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭ জুলাই) উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে র‍্যালী শেষে ফিতা কেটে মেলার উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম কুমার দাশ অনুপ এর সভাপতিত্বে উপজেলা পজীপ কর্মকর্তা শাকিল আহমদ এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ-বাহুবলের সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান চৌধুরী শেফু, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল জাহান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান ছইফা রহমান কাকলী, সহকারী কমিশনার (ভুমি) শাহীন দেলোয়ার, নবীগঞ্জ কৃষি কর্মকর্তা শেখ ফজলুল হক মনি, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম,এ আহমদ আজাদ, সাধারণ সম্পাদক মোঃ সেলিম তালুকদার, কৃষকলীগের সাধারণ সম্পাদক এম এ ফরহাদজুজ্জামান মুহিত, বীর মুক্তিযোদ্ধা জালাল সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মিনাল কান্তি রায় মিনু, সাংবাদিক সাগর আহমেদসহ রাজনৈতিক নেতৃবৃন্দসহ সুশীল সমাজের লোকজন।

উদ্বোধন শেষে অতিথিবৃন্দ মেলার ষ্টলগুলো পরিদর্শন করেন। উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গণে কৃষি প্রযুক্তি মেলা চলবে ৭ থেকে ৯ জুলাই পর্যন্ত।

অনূষ্ঠানে প্রধান অতিথি নবীগঞ্জ-বাহুবলের সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেন, বর্তমান সরকার হচ্ছে কৃষি বান্ধব সরকার, শেখ হাসিনা সবচেয়ে বেশি ভুর্তুকি দিচ্ছেন কৃষিখাতে। কৃষকের ন্যায্য পাওনা, কৃষিক্ষেত্রে সার, বীজ ও যন্ত্রপাতি বিতরণে কোন ধরণের সিন্ডিকেট বা অনিয়ম করলে সেটা বরদাশত করা হবে না। অনুষ্ঠানে ৭০% ভুতুর্কিতে ১৭ লাখ টাকার কৃষি পন্য কৃষকদের মধ্যে বিতরণ করা হয়।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102