বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

কুরুচিপূর্ণ মন্তব্যের কড়া জবাব দিলেন ভাবনা

বিনোদন প্রতিবেদক
  • খবর আপডেট সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ২৬ এই পর্যন্ত দেখেছেন

ছোট ও বড়পর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সরব তিনি। সোশ্যাল হ্যান্ডেলে বিভিন্ন সময় ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। মাঝে মধ্যে এর জবাবও দিয়েছেন। আবারও অশ্লীল মন্তব্যের কড়া জবাব দিলেন এই অভিনেত্রী।

ভাবনা তার ছবিসহ একটি সাক্ষাৎকার ফেসবুকে শেয়ার করেন। সেখানে ‘মামুন মিয়া’ নামে একটি আইডি থেকে মন্তব্য করা হয় ‘আরো একটু নিচু হয়ে বসলে ভালো লাগতো’। এরপরই সেই মন্তব্যের স্ক্রিনশট নিয়ে ভাবনা তার ফেসবুক পেজে মামুন মিয়াকে ট্যাগ করে একটি পোস্ট দেন।

ক্যাপশনে ভাবনা লেখেন: এইসব মানুষদের অনেক লাইম লাইট দরকার। ‘মামুন মিয়া’ সে তার ফেসবুকে লিখে রেখেছে ‘ডিজিটাল ক্রিয়েটর’। তার পরিবার, প্রেমিকা, বউ, বন্ধু সবার দেখা দরকার সে কেমন কমেন্ট করেন।

এরপরই নিন্দার ঝড় বইতে থাকে সেই পোস্টে মন্তব্যের ঘরে। যদিও অশ্লীল  ইঙ্গিত করা সেই মামুন মিয়া এখনও সেই পোস্টে কোনো মন্তব্য করেননি।

এর আগেও বিভিন্ন সময় কটাক্ষের শিকার হয়েছেন ভাবনা। স্লিভলেস ব্লাউজ পরে বইমেলায় গিয়ে নেটিজেনদের বিতর্কের মুখে পড়তে হয়েছে এই অভিনেত্রীকে। নেটিজেনদের এসব মন্তব্যের জবাব দিতে ভুল করেননি তিনি।

ভাবনা ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান। অনিমেষ আইচ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন কলকাতার পরমব্রত চ্যাটার্জি। বর্তমানে তার হাতে কয়েকটি সিনেমা রয়েছে। তিনি কাজ শেষ করেছেন ‘দামপাড়া’, ‘যাপিত জীবন’ ও ‘পায়েল’ সিনেমার।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102