বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

বিবারকে জরিয়ে ধরে কেঁদে ফেললেন তরুণী!

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ৩৪ এই পর্যন্ত দেখেছেন

আচমকাই জড়িয়ে ধরলেন পছন্দের গায়ককে। উষ্ণ আলিঙ্গন শেষে নিজেকে আর ধরে রাখতে পারেননি তিনি। মঞ্চ থেকে ফিরেই কাঁদকে দেখা গেছে ওই তরুণীকে। চারদিকে তারকার মেলায় মঞ্চে গান গাইছিলেন জাস্টিন বিবার। মুগ্ধ হয়ে শুনছিলেন ২৭ বছরের ওই তরুণী। হঠাৎ তার উদ্দেশে এগিয়ে এলো বিবারের হাত। জাস্টিন বিবার নিজেই তরুণীকে তুলে নিলেন মঞ্চে। নিজেকেই বিশ্বাস করতে পারছিলেন না তরুণী। ঘটনার আকস্মিকতায় জড়িয়ে ধরেন পছন্দের গায়ককে।

ওই তরুণী আর কেউ নন, তিনি বলিউডের স্টার কিড আলাভিয়া জাফরি। অভিনেতা জাভেদ জাফরির কন্যা। শুক্রবার (৫ জুলাই) রাতে পরিবারের অন্যদের সঙ্গে তিনিও পৌঁছেছিলেন অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিবাহ পূর্ববর্তী ‘সঙ্গীত’ অনুষ্ঠানে। তবে ওই অনুষ্ঠানে তিনি দাঁড়িয়ে ছিলেন নিতান্তই একজন জাস্টিন বিবারের ভক্ত হিসেবে। আর ঘটনাচক্রে তার কাছেই এগিয়ে এলো প্রিয় গায়কের হাত।

ঘটনার একটি ভিডিও আলাভিয়া ইতোমধ্যেই শেয়ার করেছেন তার ইন্সটাগ্রাম একাউন্টে। তিনি লিখেছেন, ‘আমার ভেতরের ১৩ বছরের কিশোরীটি চিৎকার করে জেগে উঠেছে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই সক্রিয় থাকেন জাভেদ-কন্যা। তার নানা মুহূর্তও ধরা পড়ে ইন্সটাগ্রামে। সেখানে তার রয়েছে প্রায় ২ লাখ ৮৩ হাজার অনুসারী।

ওইদিন সঙ্গীতানুষ্ঠানে নিজের পরিবারের সঙ্গে গিয়েছিলেন আলাভিয়া। তার ভাই মিজান জাফরিকেও মঞ্চে নাচতে দেখা গেছে। সালমান খান এবং অনন্ত আম্বানির সঙ্গে ‘অ্যায়সা পেহলি বার হুয়া হ্যায়’ গানে পা মেলান তিনি। এসময় সঙ্গে ছিলেন, বীর ও শিখর পাহাড়িয়া।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102