বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

২২ বছরে পদার্পণ

বর্ণিল আয়োজনে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ২৮ এই পর্যন্ত দেখেছেন

সাফল্যের ২২ বছরে পদার্পণ করেছে দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি। এ উপলক্ষে রাজধানীর কারওয়ানবাজারে এনটিভির প্রধান কার্যালয় সেজেছে বর্ণিল রূপে। বুধবার (৩ জুলাই)  সন্ধ্যা ৭টায় বর্ণিল আয়োজনে কেক কেটে জন্মদিনের শুভক্ষণ উদযাপন করে এনটিভি পরিবার।

‘সময়ের সাথে আগামীর পথে’ স্লোগানে নিত্য-নতুন আইডিয়া নিয়ে আরও নতুন, আরও তরুণ, এখন আরও জনপ্রিয় এনটিভি। দর্শক-পছন্দের শীর্ষে অবস্থান করা চ্যানেলটি এখন আরও নান্দনিক, আরও আধুনিক ও প্রাণবন্ত। ভিন্ন মাত্রার মানসম্মত নানা অনুষ্ঠানের পাশাপাশি সংবাদ সম্প্রচারে বস্তুনিষ্ঠতায় দেশের মানুষের মনজুড়ে আছে।

প্রতিষ্ঠাবার্ষিকীর এদিনে শুরুতেই দীর্ঘ পথচলায় এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন। শুভেচ্ছা জানিয়ে উৎসাহিত করায় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় তিনি সরকার, বিভিন্ন রাজনৈতিক দল, পেশাজীবী সংগঠন, শিল্পী-কলাকুশলী, বিজ্ঞাপনদাতাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। একইসঙ্গে দেশ ও বিদেশের অগণিত দর্শকের অকৃত্রিম ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানান।

এ সময় উপস্থিত ছিলেন এনটিভির পরিচালক আলহাজ্ব নুরুদ্দীন আহমেদ ও মো. আশফাক উদ্দিন আহমেদ।

এনটিভির হেড অব নিউজ জহিরুল আলমের সঞ্চালনায় আয়োজনে আরও উপস্থিত ছিলেন এনটিভির মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান ইঞ্জিনিয়ার সুলতানা এ বানু, এনটিভির অর্থ ও হিসাব বিভাগের প্রধান এমডি গোলাম রওশন ইয়াজদানী, এনটিভি অনলাইনের সম্পাদক খন্দকার ফকরউদ্দীন আহমেদ, কোম্পানি সচিব অমিতাভ ভৌমিক, বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান অঞ্জন কুমার কুণ্ডু।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এনটিভির অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক আলফ্রেড খোকন, প্রধান বার্তা সম্পাদক ফখরুল আলম খান, চিফ অব করেসপনডেন্টস সফিক শাহীন, চিফ গ্রাফিক ডিজাইনার তানভীরুল ইসলাম মিঠু, চিফ ভিডিও এডিটর মানিক ব্রহ্ম, তথ্যপ্রযুক্তি বিভাগের মহাব্যবস্থাপক খন্দকার নাজমুস সাকিব।

এ ছাড়া উপস্থিত ছিলেন সহকারী জেনারেল ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন) আসাদুজ্জামান টিটু, সহকারী জেনারেল ম্যানেজার (অনলাইন) মো. ইশরাক হোসেন, চিফ ওয়েব ডেভেলপার (অনলাইন) মো. মহিউদ্দিন সোহেল, সহকারী জেনারেল ম্যানেজার (ব্রডকাস্ট) আব্বাস উদ্দিন শান্ত ও হরেকৃষ্ণ মজুমদার, ডেপুটি জেনারেল ম্যানেজার আসিফ মাহমুদ, অনুষ্ঠান বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক জাহাঙ্গীর চৌধুরী, যুগ্ম বার্তা সম্পাদক মনিরা আখতার, এনটিভি অনলাইনের যুগ্ম বার্তা সম্পাদক প্রশান্ত অধিকারী, স্পেশাল করেসপন্ডেন্ট (অনলাইন) মো. জাকের হোসেন, প্রধান ক্যামেরাম্যান মো. জিয়া জহির, সিনিয়র ম্যানেজার (কোয়ালিটি কন্ট্রোল) মো. মানিক চৌধুরী, এক্সিকিউটিভ প্রডিউসার আহসানুল হক, জ্যেষ্ঠ উপস্থাপক (ফ্রিল্যান্স) মুমতাহিনা হাসনাত রিতু প্রমুখ।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102