বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

অনলাইনে কোরবানির পশু কেনা-বেচা শুরু করেছে বিক্রয়

আল আমিন হোসেন
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৩১ এই পর্যন্ত দেখেছেন

পবিত্র ঈদ-উল-আযহার মৌসুমে অনলাইনের মাধ্যমে কোরবানিরপশু কেনা-বেচা শুরু করেছে মার্কেটপ্লেস বিক্রয়। এ লক্ষ্যে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডেরসাথে শুরু করেছে ‘বিরাট হাট ২০২৪’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনেরআওতায় বিক্রয়ের প্ল্যাটফর্মে কোরবানির পশু কেনা-বেচা শুরুহয়েছে। এছাড়াও এই ক্যাম্পেইনে একটি অনলাইন কনটেস্টেরমাধ্যমে সর্বোচ্চ দুই লক্ষ টাকা মূল্যের আকর্ষণীয় পুরস্কার জেতারসুযোগ থাকবে।

ঢাকাস্থ মহাখালীতে বিক্রয়ের হেড অফিসে সম্প্রতি বিক্রয় ওমিনিস্টারের মধ্যে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ক্যাম্পাইনটি শুরু হয়। বিক্রয়ের সিইও ঈশিতা শারমিন এবংমিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ডকমিউনিকেশন কেএমজি. কিবরিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষেচুক্তি স্বাক্ষর করেন। অষ্টমবারের মতো বিক্রয়ের বিরাট হাটক্যাম্পেইনের টাইটেল স্পন্সর হল মিনিস্টার।

জানাযায়, প্রতিবছরের মতো এবারও ঈদ-উল-আযহায় বিক্রয়ের গ্রাহকদের জন্যথাকছে অসংখ্য গবাদি পশুর সমাহার। এ বছর বিক্রয়েরওয়েবসাইটে ১০ হাজার কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট হওয়ার আশা করা হচ্ছে। গত বছরের বিরাট হাট ক্যাম্পেইনে বিক্রয়-তে ৯হাজারেরও বেশি গবাদি পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছিল। বিরাট হাট ২০২৪ এর অনলাইন কনটেস্টে অংশ নিতে ব্যবহারকারীও মেম্বারদেরকে বিরাট হাট এর থিম সং এর সাথে একটি ভিডিওতৈরী করে ফেসবুক, টিক টক, ইউটিউব অথবা Bikroy ব্লগ এশেয়ার করতে হবে। সেরা ১৩ জন ভিডিও ক্রিয়েটরকে বিজয়ীঘোষণা করা হবে।

বিক্রয়ের মেম্বারদের জন্য কনটেস্টে সর্বোচ্চ সংখ্যক বিজ্ঞাপনদাতা,ভিউ ও রেসপন্সপ্রাপ্ত ৭ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে।দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্সপ্রস্তুতকারক মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের পক্ষ থেকেবিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে থাকছে আকর্ষণীয় রেফ্রিজারেটর,এবং এলইডি টিভি।

বিক্রয়ের সিইও ঈশিতা শারমিন বলেন, “বিক্রয় বাংলাদেশে অনলাইনে কোরবানির পশু কেনা-বেচার অন্যতম পথিকৃৎ। দীর্ঘ ১১বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষে গ্রাহকদের জন্য অনলাইনে পশুকেনাবেচার জন্য অনলাইন কোরবানি হাটের আয়োজন করে আসছেবিক্রয়। প্রতি বছরই গ্রাহকদের চাহিদা বাড়ছে এবং আমরা আশাকরছি এই বছরও দারুণ সাড়া পাবো। ঈদের আনন্দ বাড়িয়ে তুলতেপ্রতি বছরের মতো এবারও আমাদের গ্রাহক এবং মেম্বারদের জন্যআমরা বিরাট হাট কনটেস্টের আয়োজন করেছি। তাই সবার কাছথেকে এতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আশা করছি।”

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ডকমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, “মিনিস্টার-মাইওয়ান গ্রুপদীর্ঘ ২২ বছর ধরে ‘আমার পণ্য, আমার দেশ, গড়ব বাংলাদেশ’স্লোগানকে লালন করে ব্যবসা করে যাচ্ছে। ঈদ উপলক্ষে বরাবরেরমতো মিনিস্টার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুণ সব ক্যাম্পেইন,বিক্রয়ের বিরাট হাটের সঙ্গে এবারও অংশ নিতে পেরে আমরাআনন্দিত। আশা করছি, আমাদের এই যৌথ উদ্যোগ গ্রাহকের ঈদআনন্দকে আরও বাড়িয়ে তুলবে। সৌভাগ্যবান বিজয়ীরামিনিস্টার-এর দারুণ ও প্রয়োজনীয় সব পণ্য জিতে ঈদের খুশিআরও ভালোভাবে উপভোগ করতে পারবেন বলে আমার বিশ্বাস।”

বিরাট হাট ২০২৪ এবং এর অনলাইন কনটেস্ট এবং থিম সং সম্পর্কেজানতে ব্যবহারকারীরা এই লিংকে ভিজিট করতে পারেনঃ https://blog.bikroy.com/bn/bikroy-birathaat/

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102