বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

হঠাৎ অসুস্থ হয়ে ড. এ কে আব্দুল মোমেন সিএমএইচে ভর্তি

মোঃ কাওছার ইকবাল
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৩৬ এই পর্যন্ত দেখেছেন

সিলেট-১ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সিলেট সফরে এসে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য তাঁকে সেনাবাহিনীর হেলিকপ্টারে করে ঢাকা সিএমএইচে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) দুপুর ২টার দিকে সিলেট সদর উপজেলা পরিষদে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক তাঁকে সিলেট সিএমএইচে ভর্তি করানো হয়। পরে সন্ধ্যা ৫টা ৪৫ মিনিটের দিকে তাঁকে হেলিকপ্টার করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সুজাত আলী রফিক গণমাধ্যমকে বলেন, দুপুর ২টার দিকে উপজেলা পরিষদের প্রথম সাধারণ সভা চলাকালীন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

তাঁকে সিলেট জালালাবাদ ক্যান্টনমেন্টের সিএমএইচে ভর্তি করানো হয়। বিকেলে কিছুটা সুস্থ হয়ে উঠলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম বলেন, একটি অনুষ্ঠানে সাবেক পররাষ্ট্রমন্ত্রী অসুস্থ হয়ে পড়লে তাঁকে সিলেট সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে তিনি অনেকটা সুস্থ হয়ে উঠেন। তিনি এখন আশঙ্কামুক্ত। চেকআপের জন্য তাঁকে ঢাকা সিএমএইচে পাঠানো হয়েছে

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102