বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ছাত্র আন্দোলনের নামে নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা—-ব্যারিস্টার মো. হারুন অর রশিদ দেশকে বিশ্ব থেকে বিচ্ছিন্ন করতেই বিএনপি-জামায়াতের কর্মীরা কেন্দ্রীয় ডাটা সেন্টার জ্বালিয়ে দিয়েছে—-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রেসিডেন্ট প্রার্থীতা থেকে সরে দাঁড়ালেন বাইডেন দেশব্যাপী নাশকতায় বিএনপি-জামায়াত জড়িত আরো তিন দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত ফিফা র‍্যাংকিংয়ে সেরা আর্জেন্টিনা, ব্রাজিল কোথায়? শিক্ষার্থীদের লাশ বানিয়ে ফায়দা লোটার অপচেষ্টায় বিএনপি-জামায়াত: কাদের পরিস্থিতি বুঝে মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়েছে : পলক কোটা আন্দোলনকারীদের প্রস্তাব গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী: আইনমন্ত্রী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্টিত

ইউকে বিডি ট্ভি নিউজ ডেস্ক
  • খবর আপডেট সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৩০ এই পর্যন্ত দেখেছেন

সোমবার (১০ জুন) ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র কার্যনির্বাহী কমিটির সভা পূর্ব লন্ডনের গ্রান্ড রসই রেস্টুরেন্টে অনুষ্টিত হয়েছে।

সংগঠনের সভাপতি আব্দুল লতিফ নিজাম এর সভাপতিত্বে  ও সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল বাছির এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কার্যকরী কমিটির সদস্য দেলওয়ার হোসেন।

সভার শুরুতে সংগঠনের সভাপতি আব্দুল লতিফ নিজাম সবাইকে স্বাগত জানিয়ে আশাবাদ ব্যক্ত করেন যে, সকলের সম্মিলিত প্রচেষ্টায় কার্যকরী কমিটি কর্তৃক গৃহিত সকল পরিকল্পনা সফল হবে ইনশাআল্লাহ। সংগঠনের সাধারন সম্পাদক আব্দুল বাছির বাস্তবায়ন করার লক্ষে কিছু পরিকল্পনা উপস্থাপন করেন। অত্যন্ত আনন্দময় পরিবেশে কার্যনির্বাহী কমিটির সকল সম্মানিত সদস্যর মনমুগ্ধকর যুক্তি উপস্থাপন শেষে সর্বসম্মতিক্রমে পরিকল্পনা বাস্তবায়নের জন্য গৃহিত হয়।

সভায় উপস্থিত ছিলেন এবং আলোচনায় অংশগ্রহন করেন সহ সভাপতি ইয়ামীম দিদার, দেলওয়ার আহমদ শাহান, মোঃ সেলিম আহমদ, ট্রেজারার জাকির হোসেন, সহ সাধারন সম্পাদক মোঃ শামীম আহমদ, সহকারী ট্রেজারার ছাদেক আহমদ, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ চৌধুরী, মেম্বারশীপ সম্পাদক কামরুল ইসলাম, ক্রিড়া সম্পাদক নুরুল ইসলাম, শিক্ষাবিষয়ক সম্পাদক রায়হান উদ্দিন, কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য মামুনুর রশীদ খান, আবজল হোসেন, খালেদ আজিমউদ্দিন জামাল, ইকবাল আহমদ চৌধুরী, আমিন উদ্দিন, জুবায়ের সিদ্দিকী, কামরুজ্জামান কামরান, টিপু রহমান, আজিজুর রহমান, মামুন আহমদ, জাবেদ আহমদ, মোঃ আবু সাঈদ রাজীব।

দীর্ঘ আলোচনার পরে সভায় নিম্নোক্ত সিদ্ধান্ত গৃহিত হয়ঃ
১/জুলাই মাসে নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও ঈদ পূনর্মিলনী অনুষ্টান আয়োজন সকল সম্মানিত ট্রাস্টিবৃন্দকে নিয়ে।
২/সেপ্টেম্বর মাসে ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে ফুটবল টুর্নামেন্ট।
৩/অক্টোবর মাসে ক্যামব্রিজ ইউনিভার্সিটিতে শিক্ষা সফরের আয়োজন করা সকল সম্মানিত ট্রাস্টিবৃন্দকে নিয়ে।
সভায় আরো আলোচনা করা হয় ঢাকাদক্ষিণ এবং বৃটেনে ঢাকাদক্ষিণবাসীর স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো নিয়ে।

পরিশেষে ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র জন্মলগ্ন থেকে শুরু করে সকল সম্মানিত ট্রাস্টি যাদের অক্লান্ত পরিশ্রম ও বিভিন্ন রকমের সহযোগিতায় ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে বৃটেনে সুপ্রতিস্টিত সংগঠনের মর্যাদায় প্রতিষ্ঠিত হয়েছে সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয় এবং সংগঠনের অনেক সম্মানিত সদস্য আমাদের মাঝে থেকে চিরবিদায় নিয়েছেন তাদের সকলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে প্রার্থনা করা হয়।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102