বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :

নবীগঞ্জে জাকজমকভাবে ভুমি সেবা সপ্তাহ শুরু

নবীগন্জ সংবাদদাতা
  • খবর আপডেট সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ২৩ এই পর্যন্ত দেখেছেন

নবীগঞ্জে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে। ভূমি অধিকার সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং ভূমি ব্যবস্থাপনায় দক্ষতা ও গতিশীলতা আনতে ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে শনিবারে (৮ জুন) থেকে শুরু হয়েছে ‘ভূমি সেবা সপ্তাহ-২০২৪। নবীগঞ্জে ৮জুন থেকে ১৪ জুন পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ উদযাপন করা হবে।

নবীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ারের সভাপতিত্বে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসার অনুপম দাশ অনু। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম,এ আহমদ আজাদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সেলিম তালুকদার,নবীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা শেখ ফজলুল হক মনি, উপজেলা পজীব কমকর্তা শাকিল আহমেদ, মৎস্য কর্মকর্তা,আসাদ উল্লাহ, নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল ও সাংবাদিক সাগর আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে প্রত্যেক ইউনিয়নের ভুমি কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভূমি সেবা খাতে চলতি বছরে যেসব অনলাইন সেবা যুক্ত হয়েছে সেগুলোকে জনগণের মাঝে ব্যাপক পরিচিত করানোর লক্ষ্যে এবারের ভূমি সেবা সপ্তাহ উৎসবমুখর পরিবেশে উদযাপিত হবে। ভূমি ব্যবস্থাপনায় জনগণের হয়রানি বন্ধ করতে এবং এই সংক্রান্ত সেবা সহজলভ্য করতে ইতোমধ্যে সরকার ভূমি সেবাকে জনগণের দ্বোরগোড়ায় নিয়ে যেতে নানা কার্যক্রম গ্রহণ করেছে।

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে ঘরে বসেই যেন সাধারণ মানুষ নিজের ভূমি সুরক্ষাসহ অন্যান্য কার্যক্রম সম্পন্ন করতে পারে, সেজন্য এক ঠিকানায় সকল ভূমি সেবা নিয়ে আসার জন্য স্থাপন করা হয়েছে land.gov.bd ভূমি সেবা প্ল্যাটফর্ম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102