বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :

ছাতকে কৃষকদের মাঝে কৃষিপণ্য ও সরন্জাম বিতরণ সম্পন্ন

সেলিম মাহবুব
  • খবর আপডেট সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৩৯ এই পর্যন্ত দেখেছেন
ছাতকে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা কৃষি চত্বরে সোমবার বিকেলে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি ও কৃষি পন্য বিতরণ করা হয়েছে।
উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ তৌফিক হোসেন খান এর সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা মিল্লাত হোসেনের পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে কৃষি পন্য ও কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন ছাতক উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোস্তফা মুন্না। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের শতাধিক কৃষকদের মাঝে আদা, হলুদ বিতরণ ও মইনপুর এডিআরপি কৃষক গ্রুপের সভাপতি মিজানুর রহমানের হাতে কম্বাইন্ড হারভেষ্টার মেশিন তুলে দেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপ সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা রফিকুল ইসলাম, সোহরাব হোসেন৷ উপস্থিত ছিলেন উপ সহকারী কৃষি কর্মকর্তা মোজাম্মেল হক ভুইয়া, সোয়েব আহমদ, মাহবুবুর রহমান শুভ, হাজেরা বেগম, বিদুৎ তালুকদার, পিংকু সরকার, শাহ পারভেজ, স্বপন হোসেন, শুভাসীষ শেখর দাস, জহিরুল ইসলাম।
উপস্হিত ছিলেন কৃষক ছাব্বির আহমদ, কাওসার খান, হেলাল আহমদ, সাইদুর রহমান, আব্দুস সোহবান, আরজক আলী, বোরহান উদ্দিন, রহিম উদ্দিন, আছিয়া খাতুনসহ ইউনিয়ন ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ।
বক্তারা বলেন বর্তমান সরকার কৃষান-কৃষানিদের বিভিন্ন সার, ধান, কীটনাসক, আধা, হলুদ ও কৃষি যন্ত্রপাতি দিয়ে কৃষান কৃষানির মধ্য উৎসাহী করে তুলেছে। বাংলাদেশ কে একটি স্মার্ট ডিজিটাল কৃষি বান্ধব দেশ হিসাবে গডে তুলতে সরকারকে সহযোগীতা করতে সকলকে আহবান জানান।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102