রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ম‌হিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা রা‌জিয়ার বসত ঘরে অগ্নিকাণ্ডে তত্বাবধায়ক নিহত গুণীজনদের সম্মানিত করা সকলের দায়িত্ব ও কর্তব্য- পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার স্থাপনে অক্সফোর্ড গ্রুপের সহযোগিতা চেয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

ছাতক উপজেলায়

নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদৌগে আন্তর্জাতিক শ্রমিক দিবসে পালিত

সেলিম মাহবুব
  • খবর আপডেট সময় : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ২৩ এই পর্যন্ত দেখেছেন
মে দিবস উপলক্ষে শ্রমিক কল্যাণ ফেডারেশন ছাতক উপজেলা শাখার অন্তর্ভুক্ত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১লা মে (বুধবার) ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট এলাকায় র‍্যালী শেষে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর আহমদ হিরনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে শ্রমিক সমাবেশে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা শাখার শ্রমিক নেতা শাহ আলম।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর শ্রমিক নেতা ওবায়দুল হক শাহীন, বীর মুক্তিযোদ্ধা রিয়াজুল ইসলাম তালেব, বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি আশরাফুর রহমান চৌধুরী, ওয়াসিদ আলী, ক্বারী জালাল উদ্দীন, শ্রমিক নেতা আব্দুল হক, শাহাব উদ্দিন, হাবিব উদ্দিন, মস্তাব আলী, আক্তার হোসেন, ইমাম উদ্দিন। সমাবেশে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের শ্রমিক ফেডারেশন সংগঠনের নেতৃবৃন্দ, পরিবহন শ্রমিক এবং রেস্টুরেন্ট শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন শ্রমিক ছাড়া দেশ অচল। সবার আগে শ্রমিকদের মজুরি পরিশোধ ও বিভিন্ন ভাবে শ্রমিক হয়রানি এবং নির্যাতন বন্ধ করতে হবে। শ্রমিকরা আপনার আমার ভাই। একজন শ্রমিক ৮ ঘন্টা কাজ করবে তার অধিক হলে তাকে ওভারটাইম দিতে হবে।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102