মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পবিত্র হজ্বের গুরুত্ব ও ফজিলত ঠাকুরগাঁওয়ে সিএজির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সভা অনুষ্ঠিত পঞ্চগড় হাসপাতালে ধর্ষণের দায়ে গ্রেপ্তার ১ এসএসসি ও সমমানে পাশের হার ৮৩ দশমিক ০৪ শতাংশ ট্যাক্স নির্ধারণে সকলের সাথে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হবে— আনোয়ারুজ্জামান চৌধুরী চেয়ারম্যান প্রার্থী ফজলুর রহমানের মনোনয়ন পত্র প্রত্যাহার সাবেক রাষ্ট্রদূত ডঃ তোজাম্মেল টনি হক এর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ ছাতকের আওলাদ আলী রেজার নির্বাচনী কার্যালয় উদ্বোধন পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সীমান্ত সড়ক নির্বাচনের ফলাফল বাতিল করে ভোট পুনঃগণনার দাবী

ছাতক কনকচাঁপা খেলাঘর আসরের সভাপতি

কেতকী রঞ্জন আচার্যের প্রয়াণে বিভিন্ন মহলের শোক প্রকাশ

সেলিম মাহবুব
  • খবর আপডেট সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ২২ এই পর্যন্ত দেখেছেন
ছাতক কনকচাঁপা খেলাঘর আসরের প্রতিষ্ঠাকালীন সাধারন সম্পাদক, খেলাঘর জাতীয় পরিষদ সদস্য, ছাতক কনকচাঁপা খেলাঘর আসর পরিচলানা কমিটির বর্তমান সভাপতি কেতকী রঞ্জন আচার্য (ফুল দা) বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ৯.৩০ মিনিটের সময় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বেলা ১২ টায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উনার মরদেহ ছাতক শহরের বাগবাড়ি এলাকার আচার্য বাড়িতে নিয়ে আসা হয়। শাস্ত্রীয় কাজ শেষে দুপুর সোয়া ১ টায় শহরের কেন্দ্রীয় শশ্মান ঘাটে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।
এর আগে তার প্রান প্রিয় সংগঠন কনকচাঁপা খেলাঘর আসর কার্যালয়ে নিয়ে মরদেহ কয়েক মিনিটের জন্য রাখা হয়। এসময় খেলাঘর আসরের পক্ষ থেকে তাকে শেষ বিদায় জানান খেলাঘর নেতৃবৃন্দ। তখন উনার মরদেহ খেলাঘর আসরের পতাকা দিয়ে ঢেকে দেয়া হয় এবং ফুলের মালা, স্কার্প পড়িয়ে পুস্পস্তবক অর্পণ করেন কনকচাঁপা খেলাঘর আসরের প্রতিষ্ঠাতা করুনাময় আচার্য, সাধারন সম্পাদক বিজয় রায়, প্রাক্তন সদস্য বাসবী চৌধুরী লিলি ও সাংগঠনিক সম্পাদক বদরুল আমিন রুবেল, পাঠাগার সম্পাদক শাওন আচার্য, সদস্য রক্সি আচার্য ও অর্থি আচার্য।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কন্যা, নাতি-নাতনি, আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাকে শেষ শ্রদ্ধা নিবেদন করতে ছাতক ইউআরসি ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিব, শশ্মানঘাটে সিলেট জেলা খেলাঘরের সহ সভাপতি, কেন্দ্রীয় সদস্য সিরাজ উদ্দিন শিরু, সাধারন সম্পাদক তপন চৌধুরী টুটুল, কনকচাঁপা খেলাঘর আসরের সহ সভাপতি তপন তরফদার, প্রাক্তন সদস্য শিখা দে, সংগীত শিক্ষক অজিত কুমার দাস, সাবেক সদস্য দুলন তরফদার, সাবেক শিক্ষক অতিন্দ্র দেবনাথ টুটুল, প্রচার সম্পাদক আনসার মিয়া, মৃদুল দাস, সঞ্জিব পাল মুন্না সহ সর্বস্থরের লোকজন উপস্থিত ছিলেন।
এদিকে কেতকী রঞ্জন আচার্যের মৃত্যতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, ছাতক সরকারী ডিগ্রি কলেজের প্রাক্তন অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, ছাতক প্রেসক্লাবের সভাপতি, উদীচীর ছাতক শাখার সাবেক সভাপতি সৈয়দ হারুন-অর রশীদ, কনকচাঁপা খেলাঘর আসরের সাধারন সম্পাদক বিজয় রায়, সংগীত শিল্পী আবুল বশর সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102