রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
পঞ্চগড়ে নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত লন্ডন বাংলা প্রেস ক্লাবের উদৌগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত লন্ডনে শহীদ জননীর জন্মবার্ষিকী পালিত মৌলভীবাজার সদর উপজেলার শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান মাওলানা বশির আহমদ উপজেলা নির্বাচনে অংশগ্রহনের দায়ে বিএনপির প্রার্থীদেরকে নোটিশ খেলাঘরের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত সংঘাতমুক্ত ও শান্তিপূর্ণ বিশ্ব প্রতিষ্ঠায় যুক্তরাজ্যের সঙ্গে যৌথভাবে কাজ করতে আগ্রহী বাংলাদেশঃ পররাষ্ট্রমন্ত্রী সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসা নেসা সেন্টার এর শ্রীমঙ্গলে উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল শ্রীমঙ্গলে ঝড়ে ক্ষতিগ্রস্থ খাসি পুঞ্জিতে মন্ত্রী কন্যার সহায়তা প্রদান

দোয়ারাবাজার উপজেলার

হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন

সেলিম মাহবুব
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১৫ এই পর্যন্ত দেখেছেন
দোয়ারাবাজার উপজেলার হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বাংলাবাজার ইউনিয়নস্থ হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির কার্যালয়ে সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিকাল ৫ টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশন।
নির্বাচনে সভাপতি পদে চাকা প্রতীকে ৩২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আনোয়ার হোসেন ভুইয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মানিক মাষ্টার চেয়ার প্রতীকে পেয়েছেন ২০৩ ভোট। কোষাধ্যক্ষ পদে আনারস প্রতীকে ৩৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আলম মিয়া । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফজলুর রহমান মাছ  প্রতীকে পেয়েছেন ১৫৪ ভোট। এ সমিতির মোট ভোটার সংখ্যা ৬২৬ টি এর মধ্যে ভোট কাষ্ট হয়েছে ৫৩৬ টি।
নির্বাচনে আইনশৃঙ্খলা বজায় রাখতে ভোট গ্রহণের শুরু থেকে শেষ পর্যন্ত দোয়ারাবাজার থানা পুলিশের একটি টিম সার্বক্ষণিক দায়িত্ব পালন করেন। এর আগে নির্বাচন কমিশন সহ সভাপতি পদে নুরুন্নবী, সাধারণ সম্পাদক পদে ডাবাবুল এবং নির্বাহী সদস্য পদে সেলিম টেইলার, আজগর আলী, খলিল মিয়া, আব্দুল মান্নান, লাভলী, নাছিমা আক্তার ও সোনাবানকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102