মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহনমূলক করাই নির্বাচন কমিশনের মূল লক্ষ্য- রাশেদা সুলতানা তেঁতুলিয়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপিত ভূমি নিবন্ধন ডিজিটালাইজেশনের সাথে অন্যান্য সেবাও যুক্ত করে দ্রুত গ্রাহক সেবার ব্যবস্থা করা হবে—-ভুমি মন্ত্রী স্মার্ট বাংলাদেশ বিনির্মানে তথ্য-প্রযুক্তি নির্ভর শিক্ষার বিকল্প নেই—-মুহিবুর রহমান মানিক এমপি পার্বত্য অঞ্চলের বন সংরক্ষণের জন্য জরিপ করা আবশ্যক চা বোর্ড নির্ধারিত দরে প্রথম বারের মতো চা পাতার নিলাম শুরু স্মার্ট সি‌লেট গড়তে ব্যবসায়ীদের সাথে সিসিক মেয়র এর বৈঠক অনুষ্ঠিত নতুন প্রজন্মকে যোগ্য ও দক্ষতা সম্পন্ন স্মার্ট মানুষ হিসেবে গড়ে তুলতে চান শেখ হাসিনা-পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশের পক্ষ থেকে মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বই অনুদান সম্পন্ন দেশে সুশাসন বিরাজ থাকায় নতুন নতুন প্রযুক্তির উদ্ভাবন হচ্ছে-পার্বত্য প্রতিমন্ত্রী

উপজেলা পরিষদ নির্বাচনে

পঞ্চগড়ের ৩ উপজেলায় ৩৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

পঞ্চগড় সংবাদদাতা
  • খবর আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ২০ এই পর্যন্ত দেখেছেন
প্রথম ধাপের উপজেলা পরিষদের নির্বাচনে পঞ্চগড়ের ৩ উপজেলায় মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩৭ প্রার্থী।
পঞ্চগড় সদর, তেতুঁলিয়া ও আটোয়ারী উপজেলায় চেয়ারম্যান পদে ১৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী সহ মোট ৩৭ জন প্রার্থী নির্বাচনে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
পঞ্চগড় সদর উপজেলায় মনোনয়নপত্র জমা দিয়েছেন চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী। আটোয়ারীতে চেয়ারম্যান পদে ৩ জন , ভাইস চেয়ারম্যান পদে ৩ জন  এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী। এছাড়া তেতুঁলিয়া উপজেলায় উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী হলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা এএস মো শাহনেওয়াজ প্রধান শুভ, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সস্পাদক নুরুল হুদা, সাবেক ব্যাংক কর্মকর্তা সুমন চন্দ্র রায় এবং জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু দাউদ প্রধান।
আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী হলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, আটোয়ারী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য  ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান শাহজাহান।
তেতুঁলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী হলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক কাজী আনিসুর রহমান, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, বিএনপি নেতা মুক্তারুল হক মুকু এবং ব্যবসায়ী নিজাম উদ্দীন খান ।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102