শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম :
মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন যুক্তরাস্ট্র আওয়ামীলীগ সভাপতির গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে সভা অনুষ্ঠিত সুনামগন্জ সফরে আসছেন আই জি পি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আউলিয়া মাজারে ওরশ উপলক্ষ্যে পুলিশের ব্রিফিং ও প্যারেড অনুষ্ঠিত সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর সাধারণ সভা অনুষ্ঠিত

সাংবাদিক সৈয়দ আফসার উদ্দিন এমবিই এর মৃত্যুতে ইউকে বিডি টিভি পরিবারের শোক প্রকাশ

ইউকে বিডি টিভি নিউজ ডেস্ক
  • খবর আপডেট সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৩৭ এই পর্যন্ত দেখেছেন

বিশিষ্ট শিক্ষাবিদ ও সিনিয়র সংবাদকর্মী সৈয়দ আফসার উদ্দিন এমবিই এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ইউকে বিডি টিভি পরিহার।

ইউকে বিডি টিভি পরিবারের পক্ষ থেকে ইউকে বিডি টিভির চেয়ারম্যান, বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, ইউকে বিডি টিভির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ও বৃষ্টল বাংলা প্রেসক্লাব সভাপতি কামরুল ইসলাম, কালচারাল প্রোগ্রাম কো অর্ডিনেটর হেলেন ইসলাম, ইউকে বিডি টিভির ম্যানেজিং ডিরেক্টর ও বৃষ্টল বাংলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার খায়রুল আলম লিংকন, ইউকে বিডি টিভির ফাইন্যান্স ডিরেক্টর শাহ শাফি কাদির, ইউকে বিডি টিভি. কমের সম্পাদক কাওছারুল আলম রিটন, ইউকে বিডি টিভি. কমের বার্তা সম্পাদক শাহজাহান মিয়া এক বিবৃতিতে প্রেরিত শোক বার্তায় ইউকে বিডি টিভি পরিবারের পক্ষে মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য তিনি শুক্রবার সকাল আনুমানিক ২.৩০ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওইন্নাইলাইহি রাজিউন)। তিনি দীর্ধ দিন যাবৎ দুরোগ্য ব্যাধি ক্যানসারে আক্রান্ত হয় চিকিৎসাধীন ছিলেন।

শেষবারের মতো দেখতে সহকর্মী ও জনসাধারণের জন্য ১৩ এপ্রিল শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২:৩০ মিনিট পর্যন্ত ব্রিকলেইন জামে মসজিদে মরহুমের দেহাবশেষ রাখা হয়।

সাংবাদিক সৈয়দ আফসার উদ্দিনের নামাজে জানাজা শনিবার (১৩ এপ্রিল) ইস্টলন্ডন মসজিদে বাদ জোহর নামাজে জানাজা শেষে গার্ডেন অফ পিসে চিরনিদ্রায় সমাহিত করা হয়।

বিশিষ্ট শিক্ষাবিদ, কমিউনিটি একটিভিস্ট ও গণমাধ্যম কর্মী সৈয়দ আফসার উদ্দিন দীর্ঘ দিন যুক্তরাজ্যে বিবিসি ওয়ার্ল্ড সার্ভিস রেডিও, ভয়েস অফ আমেরিকা রেডিও লন্ডন’র সাংবাদিক হিসাবে কাজ করেছেন। বিগত ২৫ বছর ধরে তিনি শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। ব্রিটেনের মূলধারার স্কুল ও কলেজের কারিক্যুলামে বাংলা ভাষা শিক্ষা বহাল রাখার জন্যে ১৯৯৩ সাল থেকে তিনি আন্দোলন করছেন। আমৃত্যু সৈয়দ আফসার উদ্দিন চ্যানেল এস-এর সিনিয়র সংবাদ উপস্থাপক হিসেবে কর্মরত ছিলেন ।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102