শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম :
মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত প্রতিভাবান অস্বচ্ছল খেলোয়াড়দের কল্যাণে প্রধানমন্ত্রী সবসময় সহানুভূতিশীল-পার্বত্য প্রতিমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ ও যুক্তরাজ্যের মধ্যে প্রত্যাবর্তন সংক্রান্ত এসওপি স্বাক্ষর সম্পন্ন উন্নয়নের গতি ত্বরান্বিত করতে প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশ শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন যুক্তরাস্ট্র আওয়ামীলীগ সভাপতির গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে সভা অনুষ্ঠিত সুনামগন্জ সফরে আসছেন আই জি পি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আউলিয়া মাজারে ওরশ উপলক্ষ্যে পুলিশের ব্রিফিং ও প্যারেড অনুষ্ঠিত সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর সাধারণ সভা অনুষ্ঠিত

কার্ডিফ বাংলাদেশ এসোশিয়েশন

কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্দ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন

কার্ডিফ সংবাদদাতা
  • খবর আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৫০ এই পর্যন্ত দেখেছেন

বৃটেনের কার্ডিফের বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্টজনের উপস্থিতিতে কার্ডিফের শাহজালাল মস্ক এন্ড ইসলামিক সেন্টারে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ারএসোসিয়েশন এর চেয়ারম্যান আব্দুল হান্নান শহীদুল্লাহ্ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম আসকর আলীর পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন শাহজালাল মসজিদের খতীব ও ঈমাম মাওলানা কাজি ফয়জুর রহমান।

ইফতার মাহফিলে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের কনভেনার বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, আনজুমানে আল ইসলাহ ওয়েলস ডিভিশনের ট্রেজারার আলহাজ্ব শাহ মোহাম্মদ তসলিম আলী, শাহজালাল মসজিদের সাবেক ট্রাষ্টি আলহাজ্ব আব্দুল আহাদ চৌধুরী, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আলী আকবর, সাবেক চেয়ারম্যান আকতারুজ্জামান কুরেশি নিপু, বর্তমান প্রেসিডেন্ট আলহাজ্ব আব্দুল মুহিম মুমিন, সেক্রেটারি দেওয়ান মাসকুর আহমেদ  চৌধুরী টুটুল, গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনোয়ার, গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে ওয়েলসের কনভেনার মুজিবুর রহমান, সদস্য সচিব রকিবুর রহমান,  ডা: কামরুল ইসলাম, হাফিজ হাবিবুর রহমান ও কামরুল ইসলাম বাবু সহ অন্যান্য বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

দোয়ার মাধ্যমে কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর  আগামী দিনের পথচলায় সবার সহযোগিতা কামনা সহ মুসলিম উম্মার সূখ শান্তি সমৃদ্ধি কামনা করা হয়েছে।।

মসজিদের ব্যবস্থাপনা কমিটি ও তাঁদেরস্বেচ্ছাসেবীদের স্বতঃস্ফূর্ত সহায়তার জন্য  বাংলাদেশ ওয়েলফেয়ার  এসোসিয়েশন এর পক্ষ থেকে কৃতজ্ঞতাসহ ধন্যবাদ জানানো হয়। ইফতারের প্রদানের মাধ্যমে অর্জিত সকল ছওয়াব নির্যাতিত গাজাবাসির কল্যানে উৎসর্গ করে মহান আল্লাহর কৃপা কামনা করা হয়।

১৯৯৪ সালে প্রতিষ্ঠিত এই সংগঠন, বাংলাদেশী তথা স্থানীয় অধিবাসিদের কল্যানে কাজ করে চলেছে। এরই ধারাবাহিকতায় প্রতি বছরের মত এবারেও ইফতার প্রদানের ব্যবস্থা করা হয়েছে।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102