মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা হলে কঠোর ব্যবস্থা দেবীগঞ্জ ও বোদায় উপজেলায় পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতাভিত্তিক শিক্ষা এজেন্ডা কমনওয়েলথে প্রশংসিত কলাগাছের তন্তু থেকে পরিবেশ বান্ধব পলিথিন তৈরী করে চমক সৃষ্টি করেছে সাজ্জাদুল হজ্ব পালনকালে দোয়া কবুলের স্থান সমুহ ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ম‌হিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা রা‌জিয়ার বসত ঘরে অগ্নিকাণ্ডে তত্বাবধায়ক নিহত গুণীজনদের সম্মানিত করা সকলের দায়িত্ব ও কর্তব্য- পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার স্থাপনে অক্সফোর্ড গ্রুপের সহযোগিতা চেয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মিডিয়া ব্যক্তিত্বদের সাথে বাংলাদেশ কনসাল জেনারেল এর মতবিনিময় অনুষ্ঠিত

যুক্তরাজ্যে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীর

সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপির সাথে মতবিনিময় ও নৈশভোজ অনুষ্ঠিত

বদরুল মনসুর
  • খবর আপডেট সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৩৯ এই পর্যন্ত দেখেছেন
মৌলভীবাজার-হবিগঞ্জ ৩৬ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিনের যুক্তরাজ্য সফর উপলক্ষ্যে  যুক্তরাজ্যে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীর আয়োজনে লন্ডনে এক মতবিনিময় সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।
যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরীর সভাপতিত্বে এবং মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন রুহেলের পরিচালনায় সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাউন্সিলর মুজিবুর রহমান জসিম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নিউহ্যাম কাউন্সিলের স্পীকার রহিমা রহমান,  মুক্তিযোদ্ধা এম এ মান্নান, সাবেক ছাত্রনেতা  সামাদুর রহমান সেলিম, সাবেক ছাত্রনেতা আহমেদ হাসান, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব ছুরাবুর রহমান, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম অকিব,  সাবেক ছাত্রনেতা আব্দুল মালিক, অ্যাডভোকেট মীর গোলাম মোস্তফা, আবদুল বাছিত, সৈয়দ মাহমুদুর রহমান, কাউন্সিলর ছালেহ আহমদ, লিয়াকত আলী, গোলাম মুর্তজা, রাধা কান্ত ধর, কাউন্সিলর কাবিদ আহমদ, আবদুল ওয়াহিদ বাবলু, গাউছুল ইমাম চৌধুরী সুজন, সেকুল ইসলাম, মুহিদ রহমান, আব্দুর রব, জাকির খান, বাদল আহমদ, এস এস দুলাল, মিজান, কাইয়ুম চৌধুরী, শামীম আহমদ, ইফতেখার আলম রাফিন, ফাহাদ বিন সালাম, তোফায়েল আহমদ রাফিন, আবদুল কাদির, অলি খান, বদরুল আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ  ।
সভায় প্রবাসীগণের পক্ষ থেকে বিভিন্ন দাবী-দাওয়া উঠে আসে এবং সকলেই যুক্তরাজ্যে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ রাখার ভূমিকা তুলে ধরেন। এসময় প্রবাসীগণ সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিনকে স্থানীয় বিভিন্ন প্রতিকূলতা কাটিয়ে কাজ করে যাওয়ার জন্য কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান। বাধাগ্রস্ত বিভিন্ন অবকাঠামোগত কাজগুলোকে ত্বরান্বিত করতে আগামী সংসদে তাকে পুণরায় সাংসদ হিসেবে নেওয়ার দাবী তুলেন।
মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি বলেন, ‘সাংসদ থাকাকালীন সময় প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব কাজ করার চেষ্টা করেছি এবং ভবিষ্যতে আরোও কাজ করতে চাই। চলার পথে সমস্যার সম্মুখিন হওয়া লাগে, আমিও অনেক হয়েছি। কিন্তু আমি থেমে যাইনি। সকলের দোয়া ও সহযোগিতা থাকলে আমি থেমে থাকা কাজগুলো পুণরায় চালু করার চেষ্টা করবো। যাতে আমাদের মৌলভীবাজার জেলাটা বাকি জেলাগুলো থেকে পিছিয়ে না থাকে।’
মতবিনিময় সভায় যুক্তরাজ্য আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ, স্থানীয় কাউন্সিলর, প্রবাসী গণমাধ্যমকর্মী এবং বিভিন্ন অঙ্গ সংঘটনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102