বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম :
মধ্যরাতেও বিদ্যুৎহীন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আশুরায় যেভাবে পতন ঘটেছিল ফেরাউনের ব্রিটেনকে ‘সত্যিকারের ইসলামপন্থি’ দেশ বলে বিতর্কের মুখে ট্রাম্পের রানিংমেট কোটা আন্দোলনে প্রাণহানির তদন্ত চায় জাতিসংঘ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে মানববন্ধন শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান পুলিশের লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ঈসালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির উদ্দেশে দেয়া পূর্ণাঙ্গ ভাষণ বিশ্ব মিডিয়ায় গুরুত্ব পাচ্ছে বাংলাদেশে কোটা আন্দোলনে সহিংসতা আন্দোলনকারী শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউনে’ সমর্থন বিএনপির

স্পিকার

শেখ হাসিনার বড় অর্জন বাংলার মানুষের ভালোবাসা

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৫ এই পর্যন্ত দেখেছেন

বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ব্যাপক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। এ উন্নয়ন কর্মসূচির সফলতার জন্যই সারাবিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। শেখ হাসিনার সবচেয়ে বড় অর্জন বাংলার মানুষের ভালোবাসা।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত বিশেষ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, ধর্মীয় প্রতিষ্ঠান থেকে মানুষের কল্যাণেই কাজ করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পীরগঞ্জের ৯৫০টি মসজিদ, ২০০০ মাদ্রাসা ও এতিমখানায় সরকারি অনুদান প্রদান করা হয়েছে এবং ভবিষ্যতে অনুদান প্রদানের ক্ষেত্রে এসব ধর্মীয় প্রতিষ্ঠান প্রাধান্য পাবে।

স্পিকার বলেন, ইসলাম শান্তির ধর্ম, এতে সকলের জন্য সুন্দর জীবনযাপনের বিধান রয়েছে। ধর্মীয় প্রতিষ্ঠানগুলো দিকনির্দেশনামূলক বক্তব্যের মাধ্যমে সমাজে শুভ পরিবর্তনের সূচনা করতে পারে।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, কোনো বিদেশি ফান্ড থেকে নয় বরং সরকারের রাজস্ব খাত থেকেই অসহায়-গরীব-দুঃখী ও প্রতিবন্ধীদের মাঝে বিভিন্ন ভাতা ও অর্থ সাহায্য প্রদান করা হচ্ছে। দেশের নয় লক্ষ ভূমিহীনকে একটি করে ঘর করে দেওয়া হচ্ছে এবং তা পীরগঞ্জেও দেওয়া হয়েছে, যা সরকারের সফলতার উদাহরণ।

এরপর তিনি জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে পীরগঞ্জ উপজেলার ৭ টি সেচ্ছাসেবক সংগঠনকে অনুদানের চেক বিতরণ করেন।

পীরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হাসানের সভাপতিত্বে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সহযোগিতায় জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা ২০২৩ উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিদুল ইসলাম পিন্টু, মুকবুল হোসেন সরদার, মোনায়েম আহমেদ মানু, ১৫ ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের সদস্যবৃন্দ, স্থানীয় ও জেলা পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102