বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম :
মধ্যরাতেও বিদ্যুৎহীন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আশুরায় যেভাবে পতন ঘটেছিল ফেরাউনের ব্রিটেনকে ‘সত্যিকারের ইসলামপন্থি’ দেশ বলে বিতর্কের মুখে ট্রাম্পের রানিংমেট কোটা আন্দোলনে প্রাণহানির তদন্ত চায় জাতিসংঘ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে মানববন্ধন শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান পুলিশের লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ঈসালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির উদ্দেশে দেয়া পূর্ণাঙ্গ ভাষণ বিশ্ব মিডিয়ায় গুরুত্ব পাচ্ছে বাংলাদেশে কোটা আন্দোলনে সহিংসতা আন্দোলনকারী শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউনে’ সমর্থন বিএনপির

দুই এমপির মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭১ এই পর্যন্ত দেখেছেন

একই দিনে মারা গেলেন দুইজন সংসদ সদস্য। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ এ কে এম শাহজাহান কামাল এবং একই হাসপাতালে মারা গেছেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের এমপি উকিল আব্দুস সাত্তার। তাদের মৃতুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ এক শোক বার্তায় রাষ্ট্রপ্রধান ও প্রধানমন্ত্রী মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এ. কে. এম. শাহজাহান কামাল ভোর ৩.৪০ মিনিটে মারা যান। তাঁর নামাজের জানাজা বাদ আসর লক্ষ্মীপুর মডেল স্কুলের মাঠে অনুষ্ঠিত হবে। তিনি স্ত্রী, ৩ মেয়ে ১ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ১৯৭৩ সালে প্রথম সংসদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

এদিকে, ছয়বারের সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভোর ৩টা ৫ মিনিটে মারা যান। তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি দীর্ঘদিন ধরে কিডনিজনিত রোগে ভুগছিলেন। শারীরিক অবস্থা খারাপ হলে সপ্তাহ খানেক আগে হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

ব্রাহ্মণবাড়িয়ায় জানাযা শেষে গ্রামের বাড়িতে বাবার কবরের পাশে তাঁকে দাফন করা হবে।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102