শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
আরাফার দিনের গুরুত্ব ও তাৎপর্য কারিগরি শিক্ষার প্রসারে কাজ করছে সরকার— শফিকুর রহমান চৌধুরী এমপি মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের দাবীতে তেঁতুলিয়ায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে প্রবাসীদের অভিনন্দন ঈদুল আজহাকে সামনে রেখে নবীগঞ্জে ব্যস্ত কামার শিল্পীরা অনলাইনে কোরবানির পশু কেনা-বেচা শুরু করেছে বিক্রয় শ্রীমঙ্গলে গ্যাস লাইনের উপর থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ হঠাৎ অসুস্থ হয়ে ড. এ কে আব্দুল মোমেন সিএমএইচে ভর্তি নিউইয়র্কে সিরাজুল আলম খানের প্রথম প্রয়ান দিবস পালিত ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর খাদ্য উৎপাদন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় কার্ডিফে দোয়া ও মিলাদ মাহফিল

কাবুল ইসলাম, কাডিফ ওয়েলস ইউকে
  • খবর আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৩ এই পর্যন্ত দেখেছেন

বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসায় বিদেশে পাঠানোর দাবিতে
ও দেশনেত্রীর আশু রোগমুক্তি কামনায় গত ২৬ শে সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১১ ঘটিকায় বৃটেনের কার্ডিফের বাংলাদেশ সেন্টারে এক আলোচনা সমাবেশ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

কার্ডিফ বিএনপির সাবেক সহ-সভাপতি কমিউনিটি লিডার ইউসুফ খাঁন জিমির সভাপতিত্বে এবং কমিউনিটি সংগঠক নুরুল আলমের সঞ্চালনায় আলোচনা সভা চলাকালে লন্ডন থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সংগ্রামী সভাপতি ও বিএনপির চেয়ারপার্সন এর উপদেষ্টা বিশিষ্ট রাজনীতিবিদ জননেতা এম এ মালিক এবং যুক্তরাজ্য বিএনপির সাংগঠনিক সম্পাদক এম এ মুশাহিদ তালুকদার।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়েলস বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ ও কমিউনিটি লিডার মাসুদ আহমেদ, ও প্রধান বক্তা ছিলেন কার্ডিফ বিএনপির নেতা আলহাজ্ব আশরাফ হোসেন।
সভায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন কার্ডিফ জালালিয়া মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল মুক্তাদির এবং মাওলানা হাফেজ ক্বারী আলামিন আহমেদ শিপন।

আলোচনা সভা ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন কার্ডিফ জালালিয়া মসজিদের সাবেক সভাপতি দেলয়ার আলী, কার্ডিফ জালালিয়া মসজিদের ট্রেজারার বেলাল আহমেদ, জালালিয়া মসজিদের সহ-সেক্রেটারি মুহিবুর রহমান মায়া, আহাদ আলী, জাকির হোসেন, নুর মিয়া, তমসির মিয়া, তোফায়েল আহমেদ, নিউপোর্ট বিএনপির নেতা নুরুল ইসলাম, বাসিত আহমেদ, বেলাল আহমেদ, মানিক মিয়া, আব্দুস সামাদ, ইমরান আহমেদ, রুয়েল আহমেদ, আব্দুল হামিদ, রেজওয়ান, ওভি, আহাদ আহমেদ, রাজু আহমেদ,ও ফরহাদ আহমেদ সহ শতাধিক নেতা কর্মী।

সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় বৃটেনের কার্ডিফে আয়োজিত এই সভায় টেলিকনফারেন্সে যুক্তরাজ্য বিএনপির সংগ্রামী সভাপতি ও বিএনপির চেয়ারপার্সন এর উপদেষ্টা বিশিষ্ট রাজনীতিবিদ জননেতা এম এ মালিক বলেন বলেন, ‘বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ।

তার চিকিৎসকরা বলেছেন যে, বাংলাদেশে তার চিকিৎসা সম্ভব হবে না, অবিলম্বে দেশনেত্রীকে বিদেশে না নেওয়া হলে তাকে বাঁচানো দুষ্কর হয়ে যাবে। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে হবে।

অন্যথায় তার কিছু হলে সব দায়-দায়িত্ব শেখ হাসিনার সরকারকেই নিতে হবে, সকল বক্তারা বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার আশু রোগমুক্তির জন্য দেশে বিদেশে বসবাসকারী সবার প্রতি বিনীতভাবে অনুরুধ জানিয়েছেন।।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102