শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৭:২৪ পূর্বাহ্ন

বিএনপিকে তথ্যমন্ত্রী

আমরা ফাইনাল খেলার জন্য প্রস্তুত

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৯ এই পর্যন্ত দেখেছেন

বিএনপিকে উদ্দেশ করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, এ মাসে নাকি তারা ফাইনাল খেলা খেলবেন। আমরা ফাইনাল খেলার জন্য প্রস্তুত। কোথায় খেলবেন বলেন? প্রয়োজনে যুবলীগকে পাঠাবো। আমাদের দ্বিতীয় টিম পাঠাবো। প্রয়োজনে মহিলা যুবলীগ পাঠাবো। আগে তাদের সঙ্গে খেলেন। তারপর আমাদের সঙ্গে খেলবেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাজশাহী নগরীর পাঠানপাড়া শিমুলতলা মোড়ে রাজশাহী মহানগর ও জেলা যুবলীগের সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

গণমাধ্যমের ওপর ভিসানীতিকে মুক্ত গণমাধ্যমের ওপর হস্তক্ষেপ বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, ‘আপনারা (যুক্তরাষ্ট্র) কোন নেতাকে ভিসা দেবেন, কাকে দেবেন না সেটা আপনাদের ব্যাপার। তবে গণমাধ্যমকে কেন ভিসানীতিতে ফেলা হবে সেটি আমার বোধগম্য নয়। তাদের এ ভিসানীতি আমাদের স্বাধীন গগণমাধ্যমে হস্তক্ষেপের শামিল।

হাছান মাহমুদ বলেন এ ভিসানীতিতে কারে ভিসা দেবে, কারে দেবে না; এটি তাদের (যুক্তরাষ্ট্র) ব্যাপার। তাদের সঙ্গে আমাদের সম্পর্ক অনেক ভালো। দেখলেন না কেমন ভারতে সেলফি তোলে, নৈশভোজে ছবি তুললো।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে দেশ যখন বদলে গেছে তখন দেশকে নিয়ে ষড়যন্ত্র শুরু হয়েছে। বাংলাদেশকে যারা সন্ত্রাসের অভয়ারণ্য বানাতে চাচ্ছেন, তাদের বিরুদ্ধে আওয়ামী লীগের ভ্যানগার্ড হচ্ছে যুবলীগ।

তথ্যমন্ত্রী বলেন, ‘তারা (বিএনপির নেতাকর্মীরা) বলেন, বিএনপি ক্ষমতায় এলে তারেক (তারেক রহমান) আবার আসবেন। আবার এলে হাওয়া ভবন ও খোয়াব ভবন বানাবেন। তারা আবার সুযোগ পেলে ৫০০ জায়গায় নয়, পাঁচ হাজার জায়গায় বোমা হামলা হবে। দেশ পাকিস্তান, আফগানিস্তান হবে।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102