বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
মধ্যরাতেও বিদ্যুৎহীন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আশুরায় যেভাবে পতন ঘটেছিল ফেরাউনের ব্রিটেনকে ‘সত্যিকারের ইসলামপন্থি’ দেশ বলে বিতর্কের মুখে ট্রাম্পের রানিংমেট কোটা আন্দোলনে প্রাণহানির তদন্ত চায় জাতিসংঘ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে মানববন্ধন শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান পুলিশের লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ঈসালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির উদ্দেশে দেয়া পূর্ণাঙ্গ ভাষণ বিশ্ব মিডিয়ায় গুরুত্ব পাচ্ছে বাংলাদেশে কোটা আন্দোলনে সহিংসতা আন্দোলনকারী শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউনে’ সমর্থন বিএনপির

পরিণীতি-রাঘবের বিয়ে

বিনোদন ডেস্ক
  • খবর আপডেট সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৯ এই পর্যন্ত দেখেছেন

কড়া নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে করেছেন সাম্প্রতিক সময়ের আলোচিত জুটি বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা।

রবিবার রাজস্থানের উদয়পুরে মালাবদল করেছেন পরিণীতি ও রাঘব। তাদের বিয়ের একগুচ্ছ ছবি অবশেষে আজ প্রকাশ্যে এসেছে। বিয়ের দিন একটি মাত্র ছবি প্রকাশ্যে এসেছিল।

পরিণীতির কপালে চুমু খাচ্ছেন রাঘব। ছবি: সংগৃহীত

ভারতীয় সংবাদমাধ্যম ফিল্মফেয়ার জানিয়েছে, গত শনিবার দিল্লিতে বিয়ের বিভিন্ন আচার-অনুষ্ঠান সেরে গতকাল রাজস্থানের উদয়পুরে বিয়ে করেছেন পরিণীতি ও রাঘব।

ওইদিনই তাজ লীলা প্যালেসে অনুষ্ঠিত হয়েছে নবদম্পতির রিসেপশন। অতিথিদের জন্য লীলা প্যালেসের ৮টি সুইট আর ৮০টি কক্ষ বুক করা হয়।

দুই হাত এক হলো তাদের। ছবি: সংগৃহীত

পুলিশ ও অতিরিক্ত বাহিনী ছাড়াও ব্যক্তিগত ১০০ নিরাপত্তা রক্ষী ছিলেন এই বিয়ের আসরে। বিয়ে উপলক্ষে শহরের ১৫টি স্থানে কড়া নিরাপত্তা বেষ্টনী তৈরি করা হয়।

চার মাসের অপেক্ষার অবসান। ছবি: সংগৃহীত

এর আগে কয়েকটি ভারতীয় গণমাধ্যম জানায়, বিয়ের গোপনীয়তা বজায় রাখতে অনুষ্ঠানের কয়েকদিন হোটেল কর্মচারী ছাড়া অন্য কেউ সেখানে প্রবেশ করলে তাদের পুরোপুরি স্ক্যান করা হয়েছে। অতিথিদের মোবাইল ক্যামেরা ব্যবহারের ক্ষেত্রেও ছিল কড়াকড়ি।

কেউ যাতে বিয়ের কোনো ছবি তুলতে না পারে, সে জন্য বিয়ের আসরে প্রবেশের আগেই মোবাইল ফোনে লাগানো হয়েছে বিশেষ ধরনের নীল টেপ। শুধু নিমন্ত্রিতদের নয়, হোটেলকর্মী, ডেকোরেটর, শেফসহ সবার মোবাইলেই এই টেপ লাগানো হয়েছে। বিয়ের অনুষ্ঠানের ৩ দিন হোটেল ছেড়ে বেরোতে পারবেন না সেখানকার কর্মচারীরা।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102