বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনাম :

নানক

বিএনপি যে হাতে বোমা মারবে সে হাত ভেঙে দেওয়া হবে

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৭ এই পর্যন্ত দেখেছেন

বিএনপি নেতাকর্মীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আওয়ামী লীগ জনগণের উপর নির্ভরশীল। বিএনপির নেতারা যদি সংঘাত সৃষ্টি করে, সংঘাতের পথে এগিয়ে যায়, দেশে শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে, উন্নয়নের পথে বাধা সৃষ্টি করেন তাহলে- কঠোরভাবে মোকাবিলা করা হবে। আবারও যদি আন্দোলনের নামে আগুন সন্ত্রাস করে, যে হাত দিয়ে আগুন দিবে বোমা মারবে সে হাত ভেঙে দেওয়া হবে।

শুক্রবার বিকালে মোহাম্মদপুর অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষি মার্কেটের ব্যবসায়ী ও দোকান কর্মচারীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে নানক এসব হুঁশিয়ারি উচ্চারণ করেন। মার্কেটের ক্ষতিগ্রস্ত দুই হাজার ব্যবসায়ী ও দোকান কর্মচারীকে এই সহায়তা দেওয়া হয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হুমকির জবাবে জাহাঙ্গীর কবির নানক বলেন, দেশ থেকে আমরা নয় আপনারা বিছিন্ন।এই কৃষি মার্কেটে আগুন লেগেছিল আশপাশে গরম হাওয়া লাগে নাই? কাজেই দেশে যদি অশান্তির সৃষ্টি হয় তাহলে কেউ আমরা শান্তিতে থাকতে পারবো না।

দেশ সংঘাতের দিকে যাবে এবং আরও যাবে বিএনপি’র মহাসচিবের এমন বক্তব্যের জবাবে নানক বলেন, ফখরুল ইসলাম সাহেব নির্বাচন হবে জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে। আমাদেরকে হুমকি দিয়ে লাভ নাই। ২০০৮ সালের শেখ হাসিনাকে ভোট দিয়ে এই বাংলার জনগণ ক্ষমতায় এনেছিল। আমরা জনগণের উপর নির্ভরশীল। এসময় স্থানীয় নেতাকর্মীদের আগামী দিনে প্রস্তুত থাকারও আহ্বান জানান ঢাকা-১৩ আসনের সাবেক সংসদ সদস্য নানক।

তিনি বলেন, আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় আসে না,বন্দুকের নলের জোরেও ক্ষমতায় আসে না। জনগণকে নিয়েই নির্বাচন করে। আমরা বঙ্গবন্ধুর সৈনিকেরা যা বলি তা করি। এই মোহাম্মদপুর আদাবর আগারগাঁও কি ছিল? এই এলাকার শিক্ষা প্রতিষ্ঠানগুলো বিএনপি জামায়াতের আমলে ধ্বংস করা হয়েছিল। আমার সময়ে আধুনিক শিক্ষা প্রতিষ্ঠানের রূপান্তরিত করা হয়েছে। এই এলাকা সন্ত্রাস মাদকের অভয়ারণ্য ছিল আমার আমলে এই এলাকা মাদকমুক্ত সন্ত্রাস মাদক- সন্ত্রাসমুক্ত হয়েছিল। কাজেই আওয়ামী লীগকে ভোট দিলে জনগণের উন্নয়ন ঘটে। আওয়ামী লীগকে ভোট দিলে এই ঢাকা ১৩ আসনের উন্নয়ন হয়, এই এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, আল্লাহ বিপদ দিয়েছেন আল্লাহই বিপদ থেকে উদ্ধার করবেন। আমরা আপনাদের পাশে আছি পাশে থাকবো। আপনাদের এই সহযোগিতায় এখানেই শেষ নেয়। আপনাদের জন্য আমার সহযোগিতা চলমান থাকবে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৯ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং মোহাম্মদপুর কৃষি মার্কেটের সভাপতি সলিমুল্লাহ সলুর সভাপতি অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য সাবেক খান, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার, আদাবর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান, ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্ট্রন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারাসহ কৃষি মাকের্টের বাজার কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102