রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধভাব কাজ করার আহ্বান—- পার্বত্য মন্ত্রী শ্রীমঙ্গলে অনুশীলন চক্রের বৈশাখী উৎসব সমাপ্ত জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরলেন বাংলাদেশ প্রতিনিধি দল ধান কেটে উৎসবের উদ্বোধন করলেন কৃষি মন্ত্রী ড. আব্দুস শহীদ ওয়াশিংটন বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাণীশংকৈলে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ঘুষ, দূর্নীতি, অনিয়ম ও তদবির বানিজ্য বরদাশত করা হবে না ছাতকে সড়ক দুর্ঘটনায় সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ নিহত ২ আগামী বছর মুজিবনগর দিবসের পুর্বে মুজিবনগরকে আন্তর্জাতিক মানের পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে—-আ ক ম মোজাম্মেল হক

পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২ এই পর্যন্ত দেখেছেন

ওয়ানডে বিশ্বকাপ দরজায় কড়া নাড়ছে। ক্রিকেটের এই ফরম্যাটের র‍্যাঙ্কিংয়ে শীর্ষ দল পাকিস্তান। সর্বশেষ এশিয়া কাপে প্রত্যাশা মেটাতে না পারলেও ক্রিকেটের এই মেগা আসরে পাকিস্তান আছে ফেভারিট তালিকায়। তবে ইনজুরির কারণে বিশ্বকাপ দল থেকে ছিটকে গিয়েছেন তারকা নাসিম শাহ। তার বদলে লম্বা সময় পর ভাগ্য খুলেছে পেসার হাসান আলীর।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বাবর আজমকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

১৫ সদস্যের দলে তেমন কোনো চমক নেই। এশিয়া কাপের দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ হারিস এবং ফাহিম আশরাফ। স্কোয়াডে না থাকলেও অবশ্য দলের সঙ্গে রিজার্ভ খেলোয়াড় হিসেবে ভারতে যাবেন হারিস। রিজার্ভ হিসেবে দলে ডাক পেয়েছেন জামান খান এবং আবরার আহমেদও।

এশিয়া কাপে মাঠে নামার সুযোগ না পেলেও বিশ্বকাপ দলে ঠিকই জায়গা করে নিয়েছেন উসামা মীর। জ্বরের কারণে এশিয়া কাপে খেলতে না পারা সৌদ শাকিলও আছেন স্কোয়াডে। এছাড়া আব্দুল্লাহ শফিক এবং মোহাম্মদ ওয়াসিম জুনিয়রও দলে জায়গা ধরে রেখেছেন।

এশিয়া কাপে ফর্মহীন থাকলেও বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টে ফখর জামানের ওপর ভরসা রেখেছে পিসিবির নির্বাচক প্যানেল। শাদাব খানকে নিয়েও সমালোচনা হয়েছিল বেশ। তবে সহ-অধিনায়ক হিসেবে ভালোভাবেই স্কোয়াডে জায়গা নিশ্চিত করেছেন এই অলরাউন্ডার। বিশ্বকাপে পাকিস্তানকে নেতৃত্ব দেবেন নিয়মিত অধিনায়ক বাবর আজম।

পাকিস্তানের বিশ্বকাপ দল

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, ফখর জামান, ইমাম উল হক, আবদুল্লাহ শফিক, মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, আগা সালমান, মোহাম্মদ নওয়াজ, উসামা মীর, হারিস রউফ, হাসান আলী, শাহিন আফ্রিদি ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

রিজার্ভ: মোহাম্মদ হারিস, আবরার আহমেদ ও জামান খান।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102