শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
আরাফার দিনের গুরুত্ব ও তাৎপর্য কারিগরি শিক্ষার প্রসারে কাজ করছে সরকার— শফিকুর রহমান চৌধুরী এমপি মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের দাবীতে তেঁতুলিয়ায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে প্রবাসীদের অভিনন্দন ঈদুল আজহাকে সামনে রেখে নবীগঞ্জে ব্যস্ত কামার শিল্পীরা অনলাইনে কোরবানির পশু কেনা-বেচা শুরু করেছে বিক্রয় শ্রীমঙ্গলে গ্যাস লাইনের উপর থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ হঠাৎ অসুস্থ হয়ে ড. এ কে আব্দুল মোমেন সিএমএইচে ভর্তি নিউইয়র্কে সিরাজুল আলম খানের প্রথম প্রয়ান দিবস পালিত ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর খাদ্য উৎপাদন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

দিরাই প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে শ্যামল দত্ত

মফস্বল সাংবাদিকদের অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হয়

নিজস্ব প্রতিবেদক
  • খবর আপডেট সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪০ এই পর্যন্ত দেখেছেন

জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যাসল দত্ত বলেছেন সাংবাদিকতা মহান পেশা, যে পেশা দেশ ও জাতির কল্যাণে আজীবন অবদান রেখে আসছে।

তিনি ভাটির জনপদ দিরাই-শাল্লাসহ সুনামগঞ্জকে রাজনীতি, সংস্কৃতি ও সাংবাদিকতার উর্বর ভূমি উল্লেখ করে বলেন, যে বাংলাদেশের প্রথম পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদ, সুরঞ্জিত সেনগুপ্ত, নাছির উদ্দিন চৌধুরী বরেণ্যে সাংবাদিক সালেহ চৌধুরী, শাহআব্দুল করিম, হাছান রাজা রাধারমন দত্তের জন্ম হয়েছে সে এলাকা কখনো অবহেলিত থাকতে পারেন।

তিনি দিরাই গণমাধ্যমকর্মীদের জন্য প্রেসক্লাব ভবনসহ সকল সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, আপনারা বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনে সত্যকে তুলে ধরবেন। মফস্বল সাংবাদিকতা খুবই কঠিন, অনেক ঝুঁকি নিয়ে তাদের কাজ করতে হয়। তিনি মফস্বল সাংবাদিকদের প্রশিক্ষনের ব্যবস্থাসহ সার্বিক সহযোগিতার আশ্বাসও দেন

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা গণমিলনায়তনে দিরাই প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুরের সভাপতিত্বে ও পারমিতা দাস ও আবু হানিফ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দিরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র বিশ্বজিৎ রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন, ক্রাইম রিপোর্টাস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী, সাবেক সভাপতি আল আজাদ, দৈনিক যুগান্তরের অনুসন্ধানী প্রতিবেদক নেসারুল হক খোকন, ক্রাইম রিপোর্টাস এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক রুদ্র মিজান, ভোরের কাগজ সিলেট ব্যুরো চিফ ফারুক আহমদ, জনপ্রতিনিধি, রাজনীতিক ও সুশীল সমাজের প্রতিনিধি।

সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ঢাকা, সিলেট, সুনামগঞ্জসহ স্থানীয় শিল্পীরা।

সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহসভাপতি সোয়েব হাসান, শাহজাহান মাহমুদ হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক সৈদুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হোসেন জোসেফ, অর্থ সম্পাদক প্রশান্ত তালুকদার, নির্বাহী সদস্য আবু হানিফ চৌধুরী, ইমরান হোসাইন, সদস্য তোফায়েল আহমেদ শাহজাহান সিরাজ প্রমুখ।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102