বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

ঢাকায় সাকিব-মুশফিক

স্পোর্টস ডেস্ক
  • খবর আপডেট সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৩ এই পর্যন্ত দেখেছেন

মুশফিকুর রহিম দেশে ফিরে আসছেন – এ খবর আগেই জানা। স্ত্রী সন্তান সম্ভবা, আগামীকাল ১১ সেপ্টেম্বর মুশফিকের স্ত্রীর সন্তান ডেলিভারির সম্ভাব্য তারিখ। ওই সময় স্ত্রীর পাশে থাকতে ৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কার সাথে ম্যাচ শেষে মুশফিক ঢাকা ফিরে আসার ইচ্ছে প্রকাশ করলে টিম ম্যানেজমেন্ট তাকে ৩ দিনের ছুটি মঞ্জুর করে।

সে কারণেই আজ রোববারই ঢাকা আসার কথা ছিল মুশফিকের এবং যথারীতি আজ রোববার সকালেই রাজধানীতে এসে পৌঁছেছেন মুশফিকু রহিম। তবে মুশফিক একা নন, তার সঙ্গে ঢাকা এসেছেন অধিনায়ক সাকিব আল হাসানও।

দ্বিতীয়বার বাবা হবেন, এ কারণে মুশফিক আগে থেকে টিম ম্যানেজমেন্টকে বলে ছুটি নিয়েছেন। কিন্তু অধিনায়ক সাকিব কি কারণে হঠাৎ দেশে ফিরে আসলেন?

তা নিয়ে বিস্তর কথা-বার্তা। সামাজিক যোগাযোগ মাধ্যমে হইচই। খোঁজ নিয়ে জানা গেল, সাকিব ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে এসেছেন। তবে দেশে ফেরার অনুকুল প্রেক্ষাপটও পেয়েছেন সাকিব-মুশফিক দু’জনই।

বিসিবি সিনিয়র পরিচালক এবং জাতীয় দল পরিচালনা ও পরিচর্য্যার দায়িত্বে থাকা স্ট্যান্ডিং কমিটি ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস রোববার দুপুরে কলম্বো থেকে জাগো নিউজকে জানিয়েছেন, ‘আজ ১০ সেপ্টেম্বর থেকে ৩ দিন মানে ১২ সেপ্টেম্বর পর্যন্ত প্র্যাকটিস অফ। যেহেতু ১৫ সেপ্টেম্বর ভারতের সাথে এশিয়া কাপের শেষ ম্যাচের আগে ৫ দিন বিরতি, তাই ক্রিকেটারদের ৩ দিনের ছুটি দিয়েছেন কোচ হাথুরুসিংহে। মানে ১০, ১১ ও ‌১২ সেপ্টেম্বর প্র্যাকটিস নেই টিম বাংলাদেশের। এ সুযোগেই সাকিব ও মুশফিক দেশে ফিরেছেন।’

জালাল আরও জানান, স্ত্রীর সন্তান প্রসবের সময়ে তার কাছে থাকার জন্য এ সময়টায় দেশে ফেরার ইচ্ছে প্রকাশ করেছিলো মুশফিক। আর সাকিব ব্যক্তিগত কারণ দেখিয়েছে। তবে তাদের কারোরই প্র্যাকটিস সেশন মিস হবে না। তারা ১২ সেপ্টেম্বর বিকাল, সন্ধ্যা কিংবা ১৩ তারিখ সকালের ফ্লাইট ধরে কলম্বো চলে আসবে এবং ১৩ তারিখ বিকেলে প্র্যাকটিসে অংশ নেবে।

নিউজ /এমএসএম

দয়া করে খবরটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই ক্যাটাগরিতে আরো যেসব খবর রয়েছে
All rights reserved © UKBDTV.COM
       
themesba-lates1749691102